বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

প্রেমের বাধা ভেবে প্রেমিকার শিশুসন্তানকে গুমের চেষ্টা

আপডেট : ২৪ জুন ২০২৪, ০৯:৩৪ পিএম

প্রেমিকার চার বছরের একটি শিশুপুত্র রয়েছে। নিজেদের রোমান্টিক সম্পর্কে বাচ্চাটিকে পথের কাঁটা মনে করছিলেন প্রেমিক। আর সে কারণে ওই শিশুটিকে পথ থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন তিনি। শিশুটিকে ট্রেনের ভেতর একা ছেড়ে দিয়ে অপহরণের গল্প সাজান ওই যুবক। কিন্তু ঘটনা ফাঁস হওয়ার পর গ্রেফতার করা হয় তাকে। 

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের নাগপুরে। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, দাম্পত্য কলহের কারণে স্বামীকে ছেড়ে নাগপুরে এসে একটি লজে চাকরি নিয়েছিলেন ওই শিশুটির মা। সেখানে হংসরাজ জ্ঞানেশ্বর নামে ২৫ বছর বয়সী এক যুবকের সঙ্গে পরিচয় হয় তার এবং একপর্যায়ে দুজনে সম্পর্কে জড়ান। কিন্তু, তাদের প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বাচ্চাটিকে বাধা বলে মনে করছিলেন প্রেমিক।

গত শুক্রবার (২১ জুন) স্কুলে ভর্তির নাম করে ছেলেটিকে নিয়ে বের হন হংসরাজ। এরপর শিশুটিকে ওয়ার্ধাগামী একটি ট্রেনে ছেড়ে ফিরে আসেন এবং দাবি করেন, তিনজন লোক তাকে অপহরণ করেছে। এরপরই পুলিশের দ্বারস্থ হন ওই নারী। পুলিশের জেরার মুখে একপর্যায়ে যুবক স্বীকার করেন, শিশুটিকে তিনি ট্রেনে ফেলে এসেছেন।

পরে সরকারি রেলওয়ে পুলিশের (জিআরপি) সহায়তায় ছেলেটিকে ওয়ার্ধা রেলওয়ে স্টেশনে খুঁজে পায় গণেশপেঠ পুলিশ এবং তাকে তার মায়ের কাছে ফিরিয়ে দেয়। এ ঘটনার পর হংসরাজ দাখনেকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে শিশু পরিত্যাগ, অপহরণসহ ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত