রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বগুড়ায় সাংবাদিক লাঞ্ছনার ঘটনায় ২ পুলিশ সদস্য প্রত্যাহার

আপডেট : ০৯ জুলাই ২০২৪, ০৬:৫৯ পিএম

বগুড়ার শেরপুরে সাংবাদিক লাঞ্ছনায় ঘটনায় দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ সৈয়দ আবুল হাশেম। 

অভিযুক্ত পুলিশ সদস্যরা হলেন—শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পে কর্মরত উপপরিদর্শক (এসআই) চন্দন চন্দ বর্মন ও নারী কনস্টেবল হাবিবা। 

জানা গেছে, গত সোমবার (৮ জুলাই) দুপুরে দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার শেরপুর উপজেলা প্রতিনিধি শহিদুল ইসলাম শাওন ব্যক্তিগত কাজে শেরপুর হাইওয়ে থানা চত্বরে গেলে এসআই চন্দনের হাতে মারধরের শিকার হন। একইদিন দৈনিক যুগান্তর পত্রিকার শেরপুর উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর ইসলাম শেরপুর হাইওয়ে থানায় গেলে নারী কনস্টেবল হাবিবা ও এসআই চন্দনের হাতে হেনস্তার স্বীকার হন। 

এ ঘটনা গত সোমাবার বগুড়া হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাশমীকে জানালে তিনি অভিযুক্ত দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেন। 

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ সৈয়দ আবুল হাশেম বলেন, এসআই চন্দন চন্দ বর্মন ও নারী কনস্টেবল হাবিবাকে শেরপুর ক্যাম্প থেকে প্রত্যাহার করে বগুড়া হাইওয়ে রিজিয়ন পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।    

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত