সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মেসিরা ফাইনালে, ভিআইপি গ্যালারিতে বসে জায়েদ খানের উচ্ছ্বাস

আপডেট : ১০ জুলাই ২০২৪, ০২:১৭ পিএম

চিত্রনায়ক জায়েদ খান ছোটবেলা থেকে আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত। তার দীর্ঘদিনের ইচ্ছে ছিল মাঠে মেসিদের খেলা উপভোগ করবেন। তাই করলেন! যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে কোপা আমেরিকায় আলবিসেলেস্তাদের ফাইনালের ওঠার সাক্ষি হয়ে রইলেন।

জায়েদ খান বসেছিলেন ভিআইপি গ্যালারিতে।   সেখান থেকে তিনি জানান, ফুটবল খেলা যখন থেকে বুঝতে শিখেছেন, তখন থেকেই আর্জেন্টিনার বড় ফ্যান তিনি। ম্যারাডোনার ভক্ত তিনি। আর্জেন্টিনার খেলা অসম্ভব ভালো লাগে লাগে।

জায়েদ বলেন, আর্জেন্টিনা আমার জন্য এক আবেগেরে নাম। যতই ব্যস্ততা থাকুক না কেন আর্জেন্টিনার খেলা মিস করি না। তবে এবার মাঠে বসে আর্জেন্টিনার জয় উপভোগ করলাম। এটি আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। ভিআইপি গ্যালারিতে বসে মেসির খেলা দেখতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

তিনি বলেন, আমার পাশের সিটেই ছিল মেসির পরিবার। আর সবচেয়ে বড় কথা আমি বসে খেলা দেখেছি, মেসি ডি মারিয়া, ডিপল দের ছবি তুলেছি। তাদের আনন্দে আনন্দিত হয়েছি। এটা অন্যরকম অভিজ্ঞতা। মেসি যখনই আমার কাছাকাছি আসছিলেন আমি ছবি তুলে রেখেছি।

দেশ রূপান্তরকে জায়েদ খান বেশকিছু ছবি পাঠিয়েছেন। ডিগবাজির ছবি আছে কি না- এমন প্রশ্নের জবাবে জায়েদ খান হেসে বলেন, সবখানে ডিগবাজি দেওয়া যায় নাকি? 

তবে আর্জেন্টিনার জার্সি গায়ে বাংলাদেশের পতাকা হাতে মাঠে বসে প্রিয় দলকে সমর্থন দিতে দেখা গেছে তাকে জায়েদকে। ওই ম্যাচে কানাডাকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত