রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘বাংলাদেশের ওপর দিয়ে ভারতের ট্রেন চলতে দেওয়া হবে না’

আপডেট : ১০ জুলাই ২০২৪, ০৮:৫১ পিএম

ভারতের সঙ্গে দেশবিরোধী চুক্তি বাতিল এবং দুর্নীতিবাজদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১০ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে ইসলামী আন্দোলন নড়াইল জেলা শাখার আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

শহরের পুরাতন বাসটার্মিনাল চত্বরে প্রথমে সমাবেশ অনুষ্ঠিত হয়। ইসলামী আন্দোলন নড়াইল জেলা শাখার সভাপতি মাওলানা খায়রুজ্জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন ইসলামী আন্দোলন নড়াইল জেলা শাখার সাধারণ সম্পাদক নাছিরুদ্দীন, ইসলামী ছাত্র আন্দোলন জেলা শাখার সভাপতি মো. সাজ্জাদ হোসেন, ইসলামী যুব আন্দোলন জেলা শাখার সভাপতি মো. ওমর ফারুকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার ভারতের দেশবিরোধী চুক্তি করে দেশকে ধ্বংস করার পাঁয়তারা চালিয়ে যাচ্ছে। বাংলাদেশের ওপর দিয়ে ভারতের ট্রেন চলতে দেওয়া হবে না। দেশ আজ দুর্নীতিতে ভরে গেছে। বড় বড় অফিসার থেকে শুরু করে ড্রাইভার ও পিয়নরা দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকার অবৈধ সম্পদের মালিক হয়েছে।

অবিলম্বে তারা দেশবিরোধী চুক্তি বাতিলসহ দেশের দুর্নীতিবাজদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান। পাশাপাশি আদালতের রায়ের মাধ্যমে সাধারণ ছাত্রদের কোটাবিরোধী আন্দোলন যাতে বাস্তবায়ন হয় সে ব্যাপারে ছাত্রদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানানো হয়।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের রূপগঞ্জ বাজার গুরুত্বপূর্ণ এলাকা পরিদর্শন করে। কর্মসূচিতে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত