বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

কাঁঠাল নিয়ে বাকবিতণ্ডায় মেয়েকে খুন করে পালালেন বাবা

আপডেট : ১১ জুলাই ২০২৪, ০৭:০৬ পিএম

গাজীপুরের কাপাসিয়ায় মায়ের জমি থেকে কাঁঠাল কাটতে বাধা দেওয়ায় বাবার দায়ের কোপে নিহত হয়েছেন মেয়ে। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মেয়েকে হত্যার পর পালিয়ে গেছেন অভিযুক্ত বাবা শারফুদ্দিন।

নিহত স্মৃতি আক্তার (২৫) ধরপাড়া গ্রামের মো. শারফুদ্দিনের (৬০) মেয়ে এবং পাশের কালীগঞ্জ উপজেলার ধুবুরিয়া গ্রামের দুবাইপ্রবাসী সাইফুল ইসলামের স্ত্রী। তিনি কয়েক সপ্তাহ ধরে বাবার বাড়িতে অবস্থান করছিলেন।

স্থানীয় ইউপি সদস্য আতিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে মো. শারফুদ্দিন তার সাবেক স্ত্রী ছালেমা বেগমের নামে রেজিস্ট্রি করে দেওয়া বাগানের গাছ থেকে কাঁঠাল কাটতে যান। এসময় তার মেয়ে স্মৃতি আক্তার বাধা দেন। কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে শারফুদ্দিন তার হাতে থাকা দা দিয়ে স্মৃতি আক্তারের গলায় ও হাতে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় স্মৃতি আক্তারের একটি হাত ও গলা দেহ থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

স্থানীয়রা জানান, স্মৃতি আক্তারের মা ছালেমা বেগম শারফুদ্দিনের প্রথম স্ত্রী। তাদের সংসারে চার মেয়ে ও এক ছেলে রয়েছে। তবে তাদের বিচ্ছেদ হয়ে গেছে। শারফুদ্দিন পরবর্তী সময়ে আরও চারটি বিয়ে করেছেন। 

কাপাসিয়া থানার ওসি আবু বকর মিয়া বলেন, ঘাতক শারফুদ্দিনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত