সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ইরফানের না করা সিনেমায় কার্তিক আরিয়ান

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ০৩:০৮ পিএম

সিনেমাটিতে অভিনয় করার কথা ছিল ইরফান খানের। কোভিড পূর্ববর্তী সময়ে এটা তৈরির পরিকল্পনা করেছিলেন পরিচালক বিশাল ভরদ্বাজ। তবে বিভিন্ন সমস্যা, মাঝে কোভিডের কারণে সিনেমাটি পিছিয়ে যায়। তবে অবশেষে শুটিং শুরু হচ্ছে। তবে এখানে ইরফান খানের পরিবর্তে অভিনয় করবেন কার্তিক আরিয়ান।

সূত্র জানিয়েছে, কার্তিকের কথা মাথায় রেখেই সিনেমার চরিত্রটিতে বেশকিছু অদলবদল করে নতুনভাবে তৈরি করা হয়েছে। যা একসময় ইরফান খানের করার কথা ছিল।

জানা গেছে, সিনেমাটির নাম ‘অর্জুন উস্তারা’। চলতি (২০২৪) বছরের শেষে শুরু হবে এর শ্যুটিং। স্পেন, গ্রীস সহ ইউরোপের বিভিন্ন প্রান্তে এর শ্যুটিং হওয়ার কথা রয়েছে। খুব সম্ভবত চলতি বছরের দীপাবলির সময় থেকে ‘অর্জুন উস্তারা’র শ্যুটিং শুরুর কথা রয়েছে। ২০২৫ সালের শেষে মুক্তি পাবে এটি।  

সম্প্রতি সূত্র জানাচ্ছে, সিনেমাটির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সম্প্রতি স্পেন সরকারের প্রতিনিধিদের সঙ্গে দেখা করেছেন। উভয় পক্ষই একে অপরের দেওয়া প্রস্তাবে সম্মত হয়েছে। স্পেন সরকার শুটিং সংক্রান্ত বিষয়ে সব রকম সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছে। এই সিনেমা তাদের দেশের পর্যটন শিল্পের প্রচারেও সাহায্য করবে বলে মনে করছে স্পেন সরকার।

জানা গেছে, সিনেমাটির বাজের প্রায় ১৫০ কোটি রুপি। গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে এতে প্রচুর অ্যাকশনও রয়েছে বলে খবর। এদিকে আবার এই সিনেমার প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে কার্তিক গত বছর 'সত্য প্রেম কি কথা' সিনেমাতেও কাজ করেছেন। আবার সাজিদের প্রযোজনায় ‘চান্দু চ্যাম্পিয়ন’ তেও কাজ করে ফেলেছেন কার্তিক। যদিও সেই সিনেমা এখনও মুক্তি পায়নি।  তারই আগে কার্তিককে নিয়ে আরও একটা সিনেমার কথা ঘোষণা করে ফেললেন নির্মাতারা। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত