সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

প্রথমবার উপস্থাপনায় ইমরান মাহমুদুল 

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ০৭:৫৬ পিএম

প্রথমবারের মতো অনুষ্ঠান উপস্থাপনা করতে যাচ্ছেন জনরপিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। আসছে ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় গানের একটি অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে তাকে।

অনুষ্ঠানের নাম ‘ইমরান শো—বকুলে চন্দনে, গানের বন্ধনে’। এতে কবির বকুলের লেখা ও চন্দন সিনহার কণ্ঠে করা পুরোনো সাতটি গান এ প্রজন্মের ১০ জন শিল্পীর কণ্ঠে শোনা যাবে। শুক্রবার এফডিসিতে এর শুটিং শুরু হয়েছে। উপস্থাপনার পাশাপাশি ইমরান নিজেও একটি গানে কণ্ঠ দেবেন। পুরো অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন কবির বকুল ও চন্দন সিনহা।

ইমরান মাহমুদুল বলেন, ‘টেলিভিশনে আগে উপস্থাপনা করিনি। প্রস্তাবটি যখন পেলাম, প্রথমে ভয় পাচ্ছিলাম। কারণ, একটি অনুষ্ঠান উপস্থাপনা করা সহজ কাজ নয়। তা–ও আবার ঈদের কাজ। আর আমার অভিজ্ঞতাও নেই। পরে বকুল ভাইয়ের কাছ থেকে অনুষ্ঠানটির পুরো পরিকল্পনাটি জানলাম। শুনলাম, অনুষ্ঠানটিতে আমাদের সহশিল্পীরা গান গাইবেন। তা ছাড়া বকুল ভাই ও চন্দন ভাইয়ের সঙ্গে আমার আগে থেকেই কাজের অভিজ্ঞতা আছে। সব ভেবে পরে রাজি হলাম। চিত্রনাট্য মুখস্থ করে উপস্থাপনা করা লাগেনি, বাস্তবের মতো আড্ডার ছলেই হেসেখেলে কাজটি করতে পারছি।’

সাতটি গানে কণ্ঠ দিচ্ছেন রাজিব, অয়ন চাকলাদার, কিশোর, সাব্বির, খেয়া, সিঁথি সাহা, আতিয়া আনিসা, মাহতিম সাকিব, মহিন ও ইমরান মাহমুদুল। অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিকল্পনা ও পরিচালনা কবির বকুলের।

জানা গেছে, ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় প্রচারিত হবে অনুষ্ঠানটি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত