বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

অন্তঃসত্ত্বা কি না নিজেই জানালেন পরিণীতি

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পিএম

বিয়ের বছর ঘুরতেই পরিণীতি চোপড়ার মা হওয়ার গুঞ্জন ভাসছে বিটাউনের আকাশে-বাতাসে। নেপথ্যে অভিনেত্রীর সাজপোশাক। কখনও ঢিলেঢালা জ্যাকেট, কখনো বা তার পরনে কাফতান! আর সেসব ছবি-ভিডিও ভাইরাল হতেই বলিপাড়ার পাশাপাশি সোশ্যালে পরিণীতি চোপড়ার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তুঙ্গে!

নিন্দুকরা কথায়, বেবি বাম্প আড়াল করতেই নাকি এমন ফন্দি অভিনেত্রীর। নেটপাড়ার ফ্যাশন পুলিশদের সেসব মন্তব্য কিন্তু নজর এড়ায়নি আপ সাংসদ-পত্নীর। এবার নিজেই ফাঁস করলেন সত্যিটা।

সম্প্রতি ইনস্টা স্টোরিতে রসিকতা করে পরিণীতি লিখেছিলেন, ‘আজকাল তো কাফতান ড্রেস, ওভারসাইজড শার্ট, আরামদায়ক কুর্তা পরলেই লোকে প্রেগনেন্সির কথা ভেবে নেন!’ আর সেই মন্তব্যের পর এবার নিজেই ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী।

ক্যাপশনেই জল্পনার জবাব দিয়েছেন তিনি। তার মা হওয়ার খবরের বিভিন্ন শিরোনাম শেয়ার করে পরিণীতি লিখেছেন, ‘আবার আটসাঁট সাজপোশাকে ফিরে এলাম।’ দুধ সাদা প্যান্টস্যুটে পরিণীতির ফিগারও স্পষ্ট। কোথাও বেবিবাম্পের কোনও ইঙ্গিত নেই।

আর পরিণীতি চোপড়ার সেই ভিডিও দেখেই অনুরাগীদের মন্তব্য, আরে ক্যুইন তোমাকে দুরকম পোশাকেই দারুণ মানায়। কেউ বা আবার অভিনেত্রীর সৌন্দর্য্যের প্রশংসা করলেন।

বর্তমানে পরিণীতি অমর সিং চমকিলার প্রচারে ব্যস্ত। যেখানে দিলজিৎ দোসাঞ্ঝের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এই সিনেমার জন্যই ১০ কেজি ওজন বাড়াতে হয়েছিল পরিণীতিকে। আর সেই সুবাদেই পরিণীতির লুক দেখে অনেকে ধরে নিয়েছিলেন যে তিনি হয়তো অন্তঃসত্ত্বা। তবে সেই জল্পনায় এবার নিজেই জল ঢাললেন অভিনেত্রী।

পরিচালক ইমতিয়াজ আলি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, পরিণীতি চোপড়া বিগত ৫ বছর ধরে এই ছবিটা করার জন্য অপেক্ষা করেছে। কারণ অভিনয়ের পাশাপাশি ওর এখানে গান গাওয়ার সুযোগও ছিল। তবে লুক টেস্টের পর বুঝি ওর সঙ্গে অমরজোতের মুখের কোনও মিলই নেই। আরও ওজন বাড়াতে হবে। ব্যস, তারপর ও সিঙারা, মালাই, চাট, সব খেয়ে ১০ কেজি ওজন বাড়াল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত