রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

৯ বছরের ছোট কবীরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন কৃতি! 

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পিএম

এক বিদেশির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন কৃতি শ্যানন। সেই ব্যক্তির নাম কবীর বাহিয়া। থাকেন ইংল্যান্ডে। সম্প্রতি অভিনেত্রী হলির যে ছবি শেয়ার করেছেন সেখানে দেখা গেছে কবীরকে। আর সেই ছবিই তাদের সম্পর্কের গুঞ্জনকে আরও উসকে দিয়েছে।

তবে এবারই প্রথম নয় যেখানে কৃতি এবং কবীরকে একসঙ্গে দেখা গেল। আগেও তাদের নানা সময় নানা জায়গায় একসঙ্গে দেখা গেছে। বোন নূপুর শ্যাননের হাত ধরেই কৃতির সঙ্গে আলাপ হয় কবীর বাহিয়ার। সম্প্রতি লন্ডনের একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে কৃতি শ্যাননকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির হাত ধরে হাঁটতে দেখা যাচ্ছে। মনে করা হচ্ছে সেই ব্যক্তিই হলেন কবীর বাহিয়া। কিন্তু কে তিনি?

জানা গেছে, কবীর বাহিয়া মহেন্দ্র সিং ধোনির খুবই ঘনিষ্ট। কবীর নিজেও স্কুলে ক্রিকেট খেলেছেন, ক্রিকেটারদের সঙ্গেও তার ভালোই যোগাযোগ আছে। হার্দিক পান্ডিয়া তার ভালো বন্ধু।

লন্ডনের অন্যতম ধনী পরিবারের ছেলে কবীর। তার বয়স ২৪ বছর। ইংল্যান্ডেই পড়াশোনা শেষ করেছেন। তার বাবা একজন ধনী ব্যবসায়ী। তাদের ট্রাভেল এজেন্সির ব্যবসা আছে সেদেশে।  ২০১৯ সালের সানডে টাইমসের রিপোর্ট অনুযায়ী, বাহিয়া পরিবারের সম্পত্তির মোট পরিমাণ ৪২৭ মিলিয়ন ইউরো।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত