শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ঘুমন্ত ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা আটক

আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ০৮:১১ পিএম

গাজীপুরের কালীগঞ্জে ছেলেকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যার অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বাবা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজে পাঠিয়েছে পুলিশ। বুধবার (৩ এপ্রিল) সকালে জেলার কালীগঞ্জ উপজেলার জামালপুর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ছেলের নাম কাউছার বাঘমার (২৩)। তিনি গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার জামালপুর পূর্ব পাড়া এলাকার আব্দুর রশিদ বাগমারের (৬৮) ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাউসার বাগমারা প্রায় বছর খানেক আগে সৌদি আরব থেকে দেশে ফিরে। এরপর থেকেই সে মাদকাসক্ত হয়ে পড়ে। বিভিন্ন সময় মাদকের টাকার জন্য বাড়িতে ভাঙচুর ও বাবা-মাকে অত্যাচার ও নির্যাতন করতো। এতে অতিষ্ঠ হয়ে বুধবার ভোরে ঘুমন্ত অবস্থায় কাউসারকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেন তার বাবা রশিদ বাগমারা।

কালীগঞ্জ থানার ওসি মো. মাহাতাব উদ্দিন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পৌঁছে অভিযুক্ত রশিদ বাগমারকে আটক করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত কুড়াল ঘটনাস্থল থেকে উদ্ধার  করা হয়েছে। মাদকের টাকা না দেওয়ায় বিভিন্ন সময় কাউসার বাবাকে মারধর করত। মাদকের টাকার জন্য নিজের কেনা মোটরসাইকেলটি ও বিক্রি করে দিয়েছে কাউসার। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত