বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

ক্যাবে করে সালমানের বাড়িতে লরেন্স বিষ্ণোই!

আপডেট : ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পিএম

গত রবিবার সালমান খানের বাড়ির দেওয়ালে গুলিবর্ষণ করেন বিষ্ণোই গ্যাংয়ের সদস্যেরা। তার পর গ্রেফতার হয়েছেন দু’জন। কিন্তু এর মাঝেই ঘটে গেল এক অন্য কাণ্ড। অভিনেতার বাড়ির বাইরে অ্যাপ ক্যাবে করে এলেন লরেন্স বিষ্ণোই! এক ক্যাবচালক সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এসে খোঁজ করতে শুরু করেন লরেন্সের। যদিও এই মুহূর্তে জেলবন্দি এই গ্যাংস্টার।

বৃহস্পতিবার রাতে সালমানের ফ্ল্যাটের সামনে এসে দাঁড়ায় একটি ক্যাব। গাড়ি থেকে নেমে ওই চালক খোঁজ করতে শুরু করেন লরেন্সের। কোথায় থাকেন, তা নিয়ে গেটে দাঁড়ানো নিরাপত্তারক্ষীকে জিজ্ঞেস করেন ওই চালক। তিনি নিরাপত্তাকর্মীকে জানান, লরেন্সকে তুলতে সেখানে এসেছেন। ঘটনাস্থলে উপস্থিত পুলিশকর্তারা লরেন্সের নাম শুনেই ক্যাবচালককে হেফাজতে নেন। তার পর তাকে বান্দ্রা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

যদিও তদন্তে পুলিশ জানতে পারে যে, ওই চালক জানতেনই না তিনি কোন ঠিকানায় এসেছেন। এটাও জানতেন না যে, লরেন্স এক জন গ্যাংস্টার। কেউ এক জন এই নামে ক্যাব বুক করেছিলেন। ঠিকানা দেওয়া হয়েছিল গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে ক্যাবটি যিনি বুক করেন তিনি আসলে উত্তরপ্রদেশের বাসিন্দা। ২১ বছর বয়সি যুবক। নাম রোহিত ত্যাগী। খোঁজ পেতেই পুলিশের একটি দল গাজিয়াবাদ পৌঁছে রোহিতকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাঁকে আদালতে হাজির করানো হয়েছে। শুক্রবার তাকে দুই দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। যদিও রোহিতের দাবি, পুরোটাই নাকি করেছেন মজার ছলে। অন্য কোনও উদ্দেশ্য ছিল না।

এই মুহূর্তে দুবাইয়ে রয়েছেন সালমান। ক্যারাটে কম্ব্যাট নামক একটি অনুষ্ঠানে অংশ নিতেই আরব দেশে পৌঁছেছেন ভাইজান।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত