বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

সিনেমাহলে দর্শক টানতে টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি

আপডেট : ২১ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পিএম

সিনেমাহলে দর্শক টানতে অভিনব উপায় বের করেছেন দেশের এক সিনেমা হল মালিক। ঘটনাটি ঘটেছে বগুড়ার ধুনট উপজেলা সদরে ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে। ১০০ টাকার প্রতিটি টিকিটের সঙ্গে দর্শকের হাতে বিনা মূল্যে এক প্যাকেট বিরিয়ানি তুলে দিচ্ছেন কর্তৃপক্ষ। গতকাল শনিবার (২০ এপ্রিল) দুপুর ১২টা থেকে দর্শকদের জন্য চালু হয়েছে এই বিশেষ ‘অফার’।  

জানা যায়, ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হলটি স্থাপিত হয়েছে ১৯৮৪ সালে। তবে গেল এক দশক ধরে বন্ধ ছিল এটি। এক পর্যায়ে দর্শকশূন্যতায় সিনেমা হলটিতে ছবি প্রদর্শন বন্ধ করে দেওয়া হয়। দীর্ঘ এক দশক পর ২০ এপ্রিল থেকে আবারও ঝংকার সিনেমা হলে ছবি প্রদর্শন শুরু করেছে হল কর্তৃপক্ষ।

বর্তমানে হলটিতে প্রদর্শিত হচ্ছে আদর আজাদ-পূজা চেরি অভিনীত ‘লিপস্টিক’ সিনেমা। ঈদের ছবি ও হল কর্তৃপক্ষের অফার দুটো কারণেই এখন দর্শক সমাগম বেড়েছে বলে জানায় হল কর্তৃপক্ষ।

হলটির ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন জানান, ঝংকার সিনেমা হলে দর্শকের জন্য ৫০০টি আসন রয়েছে। প্রতিদিন চারটি শো চলছে, প্রতিটি টিকিটের মূল্য ১০০ টাকা। এবার টিকিটের সঙ্গে প্রত্যেক দর্শকের হাতে ফ্রি এক প্যাকেট বিরিয়ানি তুলে দেওয়া হচ্ছে। আগামী এক মাস খাবরের এই ব্যবস্থা চালু থাকবে।

তিনি আরও বলেন, ‘সিনেমা হলে যত দিন দর্শক আসবে তত দিন টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি দেওয়া হবে। মূলত দর্শক টানতেই এ ব্যবস্থা করা হয়েছে।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত