মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘রামায়ণ’ সেট থেকে রণবীর-সাই পল্লবীর লুক ফাঁস!

আপডেট : ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩১ পিএম

নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ সিনেমার সেট থেকে রাম-সীতার লুক প্রকাশ্যে। অযোধ্যার যুবরাজের বেশে দেখা গেল রণবীর কাপুরকে। পাশে সাই পল্লবী, স্মিত হাসি লেগে রয়েছে মুখে। সাই পল্লবীর সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন রণবীর কাপুর।

রাজকীয় সাজে দেখা মিলল জুটির। পরনে ঐতিহ্যবাহী পোশাক আর অলঙ্কারের বাহার। ছবিগুলি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়েছে সোশ্যালেও। রামের চরিত্রে রণবীরকে দেখে সাধুবাদ জানিয়েছেন দর্শক। সীতার চরিত্রে সাই পল্লবীর সাজ দেখেও এক প্রকার মুগ্ধ তারা। কিন্তু পর্দায় জুটির রসায়ন নিয়ে সংশয়ে রয়েছেন অনেকেই।

পরিচালক হিসাবে নীতেশ অত্যন্ত কড়া। ছবির স্বার্থে কোনও কিছুর সঙ্গে আপস করতে রাজি নন তিনি। সিনেমার শুটিং শুরু হওয়ার আগে তাই খুঁটিনাটি প্রতিটি বিষয়ে নজর তার। রামের চরিত্রে অভিনয়ের জন্য নিরামিষ ডায়েট আর নিয়মিত কঠোর শরীরচর্চা করেছেন রণবীর।

পরিচালক থেকে অভিনেতা এবং প্রযোজক, চূড়ান্ত প্রস্তুতি নিয়ে যজ্ঞে নেমেছেন কুশীলবেরা। রাজা দশরথের চরিত্রে অভিনয় করবেন অরুণ গোভিল এবং কৈকেয়ীর ভূমিকায় লারা দত্ত। অন্যদিকে, ১৫০ কোটি রুপি পারিশ্রমিকের রাবণের চরিত্র ফিরিয়ে দিয়েছেন যশ। অভিনয় না করলেও নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এর সহ-প্রযোজক তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত