মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

হাজারীবাগে কাভার্ডভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

আপডেট : ১৩ মে ২০২৪, ০৫:২১ পিএম

রাজধানীর হাজারীবাগের বউবাজার এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় শিল্পী বেগম (৪২) নামের এক নারী নিহত হয়েছেন। আজ সোমবার (১৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে হাজারীবাগ বউবাজার বেড়িবাঁধে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক দুপুর দেড়টার দিকে মৃত ঘেষণা করেন।

নিহত শিল্পী বেগমের ছেলে মো. রাব্বী হাওলাদার জানান, তাদের বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার নরসিংহল পট্টি গ্রামে। বর্তমানে হাজারীবাগ বউবাজার বালুর মাঠ এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন তারা। তার মা অন্যের বাসায় কাজ করেন, আর বাবা আলআমিন হাওলাদার রিকশাচালক।

তিনি আরও জানান, বেলা সাড়ে ১১টার দিকে তার মা বাসা থেকে বেন হন কাজের উদ্দেশ্যে। বেড়িবাঁধে রাস্তা পার হওয়ার সময় কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে পুলিশের সহায়তায় তাকে হাসপাতালে নিয়ে আসেন।

হাজারীবাগ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সাজ্জাদুর রহমান জানান, এ জে আর কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত