বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

জীবনে একটা প্রেমও টেকেনি: শরীফুল রাজ

আপডেট : ২২ মে ২০২৪, ০১:৪৯ পিএম

অভিনয়শিল্পী শরিফুল রাজ বলেছেন, জীবনে অনেক প্রেম করেছি। একটাও টেকসই হয়নি। ব্রেকআপ হলে কী করেন? জবাবে তিনি বলেন, ঘুরতে বেরিয়ে পড়ি। ফুল এনার্জি নিয়ে আবার কাজে মন দেই।

তিনি বলেন, আমার নাম মো. শরিফুল ইসলাম। আর ‘রাজ’ নামটি অন্য কারও দেওয়া। এক আড্ডায় হঠাৎ করেই আমাকে ‘রাজ’ নামে ডেকেছিলেন একজন। আর আমিও ভাবলাম, নামটি খারাপ না। সেই থেকে নাম ‘রাজ’ হয়ে গেল।

ইতিহাসনির্ভর গল্প নিয়ে ‘কাজল রেখা’ সিনেমা নির্মাণ করেছেন গুণী নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। ঈদে মুক্তিপ্রাপ্ত এ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন অভিনেতা শরিফুল রাজ। আর এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নবাগত নায়িকা মন্দিরা চক্রবর্তী। সিনেমাটিতে নিজের অভিনয়গুণে প্রশংসিত হয়েছেন মন্দিরাও।

এরপর এই দুই তারকার মাঝে প্রেমের গুঞ্জন উঠেছে। তারকাদের নিয়ে বিভিন্ন ধরনের চর্চা এবং আলোচনা-সমালোচনা স্বাভাবিক। বিষয়টি নিয়ে খোলামেলা কথা বলেছেন রাজ।

রাজ বলেন, নবাগত নায়িকা হিসেবে সে অসাধারণ। স্মার্ট, গর্জিয়াস, মেধাবী ও গুণী একজন শিল্পী। প্রথম সিনেমাতেই সে সফলতা পেয়েছে। সিনেমার প্রচারণায় আমাদের একসঙ্গে বের হতে হয়, এজন্য মানুষ প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন ছড়াচ্ছে। আর এটা প্রতিটি সিনেমার সময়ই হয়ে থাকে। সব শিল্পীদের নিয়েই এ ধরনের গুঞ্জনের রীতি রয়েছে।

অভিনেতা জানান, তার কাছে স্মরণীয় ও সারাজীবন মনে রাখার মতো তারিখ হচ্ছে ১০ আগস্ট। কারণ দিনটিতে রাজ-পরীর কোলজুড়ে তাদের সন্তান রাজ্য আসে। ছেলেকে এখন অনেক মিস করেন বলেও জানান অভিনেতা রাজ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত