শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

শাকিব-মিমির রসায়ন, যোগ দিলেন প্রীতমও!

আপডেট : ২৮ মে ২০২৪, ০৮:২৯ পিএম

ক্যারিয়ারের পঁচিশ বছর অর্থাৎ রজত জয়ন্তীতে পা দিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। ১৯৯৯ সালের আজকের এই দিনেই ‘অনন্ত ভালোবাসা’ সিনেমা দিয়ে পর্দায় তার অভিষেক হয়েছিল। বিশেষ এই দিনে ভক্তদের জন্য উপহার হিসেবে নতুন সিনেমার গান নিয়ে হাজির হলেন তিনি।

উন্মুক্ত হলো আলোচিত সিনেমা ‘তুফান’র প্রথম গান ‘লাগে উরাধুরা’। মসলাদার এই গানটি বিকেলে অন্তর্জালে আসার সঙ্গে সঙ্গে ভক্তরা আনন্দে মেতে উঠেছে। গানের দৃশ্যে পর্দায় প্রথমবারের মত দেখা গেছে শাকিব ও মিমি চক্রবর্তীর রসায়ন। শুধু তাই নয়, চমক হিসেবে হাজির হয়েছেন গায়ক প্রীতম হাসানও। জমকালো সেটে ধারণ করা এই ভিডিওতে শাকিব-মিমির সঙ্গে নেচেছেন তিনিও। গানের শেষে এক ঝলক দেখা দিলেন সিনেমাটির নির্মাতা রায়হান রাফিও। 

‘লাগে উরাধুরা’ গানটির মূল কোরাসের সুর নেওয়া হয়েছে রাজ্জাক দেওয়ানের ‘মরার কোকিল’ গান থেকে। ওই সুরের ওপর নতুন লিরিক সংযোজন করা হয়েছে, যেটা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। সুরের বিষয়ে প্রয়াত রাজ্জাক দেওয়ানের পুত্র কাজল দেওয়ানের কাছ থেকে অনুমতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। গানটিতে প্রীতমের সঙ্গে কণ্ঠ দিয়েছেন দেবশ্রী অন্তরা।

প্রসঙ্গত, বিগ বাজেটে নির্মিত ‘তুফান’-এ শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মাসুমা রহমান নাবিলা ও মিমি চক্রবর্তী। এছাড়াও রয়েছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগররা। আগামি ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত