সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বডি শেমিংয়ের জবাব দিলেন ঐশ্বরিয়া!

আপডেট : ২৯ মে ২০২৪, ০২:৫৯ পিএম

তার রূপ নিয়ে চর্চার অন্ত নেই। তবুও বিভিন্ন সময়ে কটাক্ষের মুখে পড়েন। সদ্য শেষ হওয়া কান চলচ্চিত্র উৎসবে হাজির হয়ে শরীর নিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। রেড কার্পেটে অভিনেত্রীকে দেখে অনেকেই বডি শেমিং করেছিলেন। সাম্প্রতিক পোস্টে এবার তারই যেন জবাব দিলেন বচ্চন বধূ।

ভাঙা হাত নিয়েই ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন ঐশ্বরিয়া। ফাল্গুনি শেন পিককের ডিজাইন করা পোশাক পরে কান ফিল্ম ফেস্টিভ্যালের প্রথম ও দ্বিতীয় দিনে লাল গালিচায় হেঁটেছিলেন। সেই লুক প্রশংসিত হলেও দ্বিতীয় দিনের ঝলমলে গাউন নিয়ে নেটপাড়ার ফ্যাশন পুলিশদের চর্চার অন্ত ছিল না। তুমুল ট্রলের সম্মুখীনও হতে হয় অভিনেত্রীকে। ব্যঙ্গ, ঠাট্টা, তামাশা, বিদ্রুপ, কিছুই বাদ ছিল না।

সুদীপা চট্টোপাধ্যায়ও ঐশ্বরিয়ার কান লুকের প্রবল সমালোচনা করেছিলেন। “তাকে এখন দেখতে কী ভয়ানক লাগে। অতিরিক্ত আত্মবিশ্বাসী, চরম দৃষ্টি আকর্ষণকারী… ভক্ত হিসেবে তাকে দেখলে কষ্ট হয় এখন। কত ট্যালেন্টেড ছিলেন আগে। আর এখন অতিরিক্ত ওজন বাড়িয়ে সমস্ত আত্মবিশ্বাসী হারিয়ে ফেলেছেন! আন্তর্জাতিক ময়দানে ভারতের প্রতিনিধি হয়ে দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট শাড়ি পরতে পারলে, উনি পারেন না কেন?” সোশ্যালে এমন প্রশ্ন তুলেছিলেন তিনি।

এদিকে মঙ্গলবারই কান চলচ্চিত্রের বিটিএস অর্থাৎ বিহাইন্ড দ্য সিন ছবি পোস্ট করেছেন ঐশ্বরিয়া। সাদা-কালো সেই ছবি যখন তোলা হয়েছিল, তখন অভিনেত্রীর মেকআপ চলছিল। কিন্তু তার মায়া জড়ানো চোখ ছিল ক্যামেরার দিকে। তা দেখেই মুগ্ধ নেটিজেনরা। কেউ দিয়েছেন ভালোবাসার ইমোজি, আবার কেউ আগুনের ইমোজি দিয়ে প্রশংসা করেছেন। একজন লেখেন, “উনি এভাবেই তো রেড কার্পেটে যেতে পারতেন আর মাত করে দিতেন।”

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত