শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

শাকিব খান যেন ২৫ বছরের যুবক!

আপডেট : ৩০ মে ২০২৪, ০২:৫১ পিএম

‘তুফান’ ছবির প্রথম গান গানে শাকিবকে অনেক তরুণ দেখা গেছে। গানটি প্রকাশের পর থেকে বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও গানের চেয়ে শাকিবের লুক নিয়েই আলোচনা বেশি হচ্ছে। দর্শকরা প্রশংসা করে বলছেন, শাকিবের বয়স যেন অনেকটাই কমেছে!

গান প্রকাশের পর থেকেই আলোচনা শুরু হতে থাকে। নেটিজেনরা বলছেন শাকিবকে যেন ২৫ বছরের যুবক লাগছে। অনেকেই বলছেন শাকিব যেন নতুনভাবে হাজির হলেন। গানে প্রীতমের সঙ্গে কণ্ঠ দেন দেবশ্রী অন্তরা। গানটির কথা লিখেছেন রাসেল মাহমুদ ও শরিফ উদ্দিন এবং সুর সংগীত করেছেন যৌথভাবে গান প্রীতম ও রাজ্জাক দেওয়ান। 

বেশীরভাগ দর্শক গানে শাকিব খানকে দেখে চোখে ফেরাতে পারেননি বলে মন্তব্য করছেন। অনেকে নারী অনুসারী ফেসবুকে লিখছেন, এ গানে শাকিবকে দেখে তারা ক্রাশ খেয়েছেন! অন্যদিকে, সিনেপ্রেমী ও ইউটিউব রিভিউতে সমালোচকরা বলছেন, গানটি দেখে মনে হচ্ছে শাকিবের বয়স দিন দিন কমে যাচ্ছে।

‘তুফান’ ছবিতে আরও অভিনয় করছেন মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী, মিশা সওদাগর। ছবিতে নব্বই দশকের একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করছেন শাকিব। থাকছে আরও চমক, এমনটা বলছেন রাফী।

উইকিপিডিয়া অনুসারে শাকিব খানের বয়স ৪৫ বছর। ঢাকাই ছবির আলোচিত নায়ক শাকিব খান তাঁর সিনেমাজীবনের ২৫ বছর পার করলেন ২৮ মে। ১৯৯৯ সালের ২৮ মে তাঁর প্রথম অভিনীত ‘অনন্ত ভালোবাসা’ ছবিটি মুক্তি পায়। ওই ছবিতে খলনায়ক হিসেবে শাকিব খানের সহশিল্পী ছিলেন রাজীব ও মিশা সওদাগর। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত