শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বিয়ের আগেই অভিনেতা-অভিনেত্রীর অন্তরঙ্গ ছবি ভাইরাল

আপডেট : ৩০ মে ২০২৪, ১০:৪৯ পিএম

বিয়ের জল্পনার মধ্যেই ভাইরাল অভিনেতা-অভিনেত্রীর অন্তরঙ্গ ছবি। সকাল থেকেই বিভিন্ন অ্যাকাউন্টে ঘুরে বেড়াচ্ছে ছবিটি, যাতে দেখা যাচ্ছে ভারতীয় টিভি তারকা যুগল শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাসকে।

বহুদিন ধরে সম্পর্কে আছেন রুবেল ও শ্বেতা। প্রেমের বিষয়টি স্বীকারও করেছেন। শ্বেতার সঙ্গে রুবেলের তোলা ছবিটি বেশ ঘরোয়া মেজাজেই তোলা। শুয়ে থাকা অবস্থায় হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন রুবেল। প্রেমিকের গালে গাল ঠেকিয়ে ছবি তুলেছেন শ্বেতাও।

ছবিটি শেয়ার করে রুবেল লিখেছেন, ‘হাত ধরে সঙ্গে চলতেই চাই। একে অন্যকে ভালোবেসে বুঝতে চাই। ’ জবাবে অভিনেত্রী লেখেন, ‘তোর আমার মাঝে তো শুধু প্রেমই আছে, শেষ নিঃশ্বাস পর্যন্ত তোকেই ভালোবাসব।’

এদিকে অভিনেতা-অভিনেত্রীর অন্তরঙ্গ ছবি দেখে সমালোচনায় মেতেছেন অনেকেই। একজন লেখেন, ‘এত দেখিও না। কিছু জিনিস তো ব্যক্তিগত থাকা দরকার। ভালোবাসার অনুভূতি মনে রেখে দাও।’ আর একজন লিখেছেন, ‘দেখতে বিশ্রী লাগছে, বিয়ের আগেই তো সব সামনে। ’ যদিও এসব কটাক্ষকে প্রশ্রয় দেননি রুবেল ও শ্বেতা।

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার বারাসতের ছেলে রুবেল। অভিনেতা হওয়ার আগে নাচই ছিল তার ধ্যানজ্ঞান। কোরিওগ্রাফার হিসেবেও কাজ করেছেন। ‘বেপরোয়া’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় যাত্রা শুরু করেন রুবেল। পরে ছোটপর্দায় কাজ শুরু করেন। অন্যদিকে শ্বেতা এখন ‘কোন গোপনে মন ভেসেছে’র শ্যামলী।

শোনা যাচ্ছে, ২০২৫ সালেই নাকি বিয়ে করবেন এই তারকা যুগল। এ বিষয়ে রুবেল বলেছিলেন, ‘যা শোনা যাচ্ছে তা ঘটনা নয়, শুধুই রটনা। হ্যাঁ, বিয়ের পরিকল্পনা অবশ্যই আছে। ২০২৫ সালে করার চিন্তাও রয়েছে। তবে দিন এখনও ঠিক হয়নি।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত