শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

রাঘববোয়ালদের লুটপাট বন্ধ করতে এবারের বাজেট: কাদের

আপডেট : ০৯ জুন ২০২৪, ০৩:১৮ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাঘববোয়ালদের লুটপাট বন্ধ করার জন্য এবারের বাজেট করা হয়েছে। রবিবার (৯ জুন) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের এক যৌথসভায় তিনি এ কথা বলেন।

এ সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপি আমলে যে লুটপাটের রাজত্ব সৃষ্টি হয়েছিল, দেশকে ধ্বংসের দিকে নিয়ে গিয়েছিল, তা থেকে দেশকে রক্ষা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লুটপাট করে কেউ এখানে পার পাবে না। নিজের লোকদের শায়েস্তা করার সাহস বিএনপির নেই।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, ‘সাইফুর রহমান ও বেগম খালেদা জিয়া কালোটাকা সাদা করেছেন।

বিএনপির আমলে লুটপাটকারীদের বিচার হয়নি বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, আওয়ামী লীগের আমলে কেউ দুর্নীতি করে পার পাবেন না। তিনি যে–ই হোক না কেন।

দেশে বিএনপি আগুন সন্ত্রাসের যে সংস্কৃতি চালু করেছে, এর বিরুদ্ধে জনগণের জানমাল রক্ষায় অবশ্যই শান্তি সমাবেশ করতে হবে বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ‘তাদের প্রতিরোধ করতে হবে। রাজপথে প্রস্তুত থাকতে হবে।’

যৌথসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, মির্জা আজম, সুজিত রায় নন্দী, উপদপ্তর সম্পাদক সায়েম খানসহ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ, জেলা আওয়ামী লীগ এবং সব সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত