সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

৭৫ পাউন্ডের কেক কাটলেন অভিনেতা ফেরদৌস

আপডেট : ২৫ জুন ২০২৪, ১০:৫৮ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে নেত্রকোণায় জয়বাংলা কনসার্ট অনুষ্ঠানে ৭৫ পাউন্ডের কেক কাটলেন অভিনেতা ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদ ও মেহের আফরোজ শাওন। এ সময় পুরো মাঠজুরে আতশবাজিতে মুখরিত হয়।

নেত্রকোণা জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের দ্বিতীয় দিনে আজ সোমবার সন্ধ্যায় সাতপাই স্টেডিয়ামে এই জয়বাংলা কনসার্টে কেক কাটা হয়। 

কেক কাটার আগে শুভেচ্ছা অনুষ্ঠানে জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামছুর রহমান লিটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা শফিউল আলম চৌধুরী নাদেল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যকরী সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, অভিনেতা ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদ ও প্রয়াত কথা সাহিত্যিক ড. হুমায়ুন আহমেদ এর সহধর্মিণী অভিনেত্রী মেহের আফরোজ শাওন।  

এর আগে জাতীয় সংগীত এবং শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করে। পরে জয়বাংলা কনসার্ট এর নির্ধারিত শিল্পীরা ছাড়াও শাওন ও ফেরদৌস অভিনয় আবৃত্তি ও গান পরিবেশন করেন। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদ পরিচালিত সিনেমার গানে মাতিয়ে তোলেন স্টেডিয়াম ভর্তি দর্শক-শ্রোতাদের। এদিকে নামকরা শিল্পী নেত্রকোণার সন্তান তাসরিফ খানসহ অনেকেই গভীর রাত পর্যন্ত গানে মাতিয়ে রাখেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত