মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ভিন্ন প্রেমের গল্পে ক্রিস্টেন স্টুয়ার্ট

আপডেট : ২৮ নভেম্বর ২০১৮, ০৪:৩৭ পিএম

নতুন সিনেমায় সমলিঙ্গের প্রেমে পড়তে দেখা যাবে ক্রিস্টেন স্টুয়ার্টকে। আর ঘটনাটি বিয়ের প্রস্তাব পর্যন্ত গড়াবে। তেমন গল্পের জন্য শিগগিরই ক্যামেরার সামনে দাঁড়াবেন ‘টোয়ালাইট’-খ্যাত হলিউড অভিনেত্রী।

ভ্যারাইটির এক প্রতিবেদনে জানা যায়, ট্রি-স্টার পিকচার্সের ব্যানারে নির্মিতব্য কমেডিধর্মী সিনেমাটির নাম ‘হ্যাপিয়েস্ট সিজন’।

পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন ‘আরগো’ অভিনেত্রী ক্লে ডুভাল। চিত্রনাট্যে তার সঙ্গে আছেন ম্যারি হল্যান্ড।

এর আগে ডুভাল নির্মাণ করেছিলেন ‘দ্য ইন্টারভেনশন’। প্রিমিয়ার হয় ২০১৬ সালের সানড্যান্স ফিল্ম ফেস্টিভ্যালে। তবে ‘হ্যাপিয়েস্ট সিজন’-এর মাধ্যমে স্টুডিও ভিত্তিক নির্মাণের সঙ্গে যুক্ত হচ্ছেন তিনি।

‘হ্যাপিয়েস্ট সিজন’-এ দেখা যাবে, বার্ষিক পার্টিতে পরিবারের সবার সামনে পার্টনারকে বিয়ে প্রস্তাব দিতে চায় ক্রিস্টেন। কিন্তু পারিবারিক রক্ষণশীলতা থেকে বের হয়ে আসতে পারে না অপরপক্ষ। এ নিয়েই ঘটবে মজার মজার ঘটনা।

সিনেমাটিতে আর কারা অভিনয় করছেন, কবে শুটিং শুরু হচ্ছে বা মুক্তির দিনক্ষণ নিয়ে বিস্তারিত জানা যায়নি। এছাড়া ক্রিস্টেনের পক্ষ থেকেও আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

বেশকিছু আলোচিত ও জনপ্রিয় সিনেমায় অভিনয় করলেও ২০১৭ সালে বড়পর্দায় দেখা যায়নি ক্রিস্টেন স্টুয়ার্টকে। ওই বছর মুক্তি পায় তার পরিচালিত স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘কাম সুইম’, এছাড়া হাজিরা দেন টিভি শো ‘স্যাটারডে নাইট লাইভ’-এ। চলতি বছরে মুক্তির অপেক্ষায় আছেন লিজি ও জেরেমিয়াহ টার্মিনেটর লেরয়। সামনের বছরে আসছে চার্লিস অ্যাঞ্জেলস, আন্ডারওয়াটার ও অ্যাগেনস্ট আল এনিমিস। আর সবকটি ছবিই ভিন্ন ভিন্ন ঘরানার।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত