রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

সিনেমাটিও ভালো লাগবে, তার আগে দেখুন গান

আপডেট : ০৪ জানুয়ারি ২০১৯, ০১:৩৯ পিএম

“সবাই বলে আমার সিনেমার গানগুলো নাকি ভালো হয়, তবে আমি আমার লাইফে যতগুলো গান করিয়েছি সিনেমা বা নাটকের জন্য তার মধ্যে সবচেয়ে আমার ভালো লাগার গান ‘লক্ষ্মী সোনা’! এই গানটি শুনলে সত্যিই বিশ্বাস হয় আমার সিনেমার গান ভালো হয়।” কথাগুলো মুহাম্মদ মোস্তফা কামাল রাজের।

বৃহস্পতিবার সন্ধ্যায় ‍মুক্তি পেয়েছে এ নির্মাতার নতুন সিনেমা ‘যদি একদিন’-এর মিষ্টি একটি গান। এস এ হক অলীকের লেখায় ‘লক্ষ্মী সোনা’য় সুর-সংগীত-কণ্ঠে ছিলেন হৃদয় খান। প্রকাশের পর থেকেই গানটি প্রশংসায় ভাসছে।

‘যদি একদিন’-এর ফেসবুক পাতায় রাজ আরও লেখেন, “তবে কথা দিচ্ছি গানের মতো ‘যদি একদিন’ সিনেমাটিও আপনাদের ভালো লাগবে। আজ হৃদয় খানের জন্মদিন তাই আজকে গানটির ভিডিওটি রিলিজ দিলাম।”

আরও বলেন, “অডিও গানটি করার সময়কার একটি গল্প আছে সেটা অন্য একদিন বলব, আজকে শুধু গানটি দেখা এবং শোনার পালা। সবার ভালো লাগবে আশা করি। বিশেষ করে বাবা-মেয়ের তো ভালো লাগবেই! আর হে আসছে ফেব্রুয়ারি মাসের যেকোনো দিন আসছে আপনাদের পাশের প্রেক্ষাগৃহে। সবাই দোয়া করবেন!”

গানটিতে অভিনয় করেছেন তাহসান ও ক্ষুদে অভিনেত্রী রাইসা। সিনেমায় তাদের সঙ্গে আছেন তাসকিন রহমান ও কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায়সহ ঢাকার নামকরা অভিনয়শিল্পীরা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত