শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ইসলামের বিজয় শুধু বুদ্ধি দিয়ে কখনোই হয়নি: চরমোনাই পীর

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২৫ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ১৪ দল কিংবা ২০ দলের মতো রাজনীতি করে না ইসলামী ছাত্র আন্দোলন। তারা আল্লাহর রেজামন্দী পাওয়ার জন্য রাজনীতি করে বলে উল্লেখ করে তিনি বলেন, ‘ইসলাম হচ্ছে শান্তির মুক্তির পথ। ইসলামের বিজয় শুধু বুদ্ধি দিয়ে কখনোই হয়নি আল্লাহর রহমত ছাড়া। ইসলামে হারার কোন সাবজেক্ট নাই’।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জ দেওভোগের শেখ রাসেল নগর পার্কে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জ জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পরে তিনি জেলা ও মহানগর ইসলামী আন্দোলনের নবনির্বাচিত আংশিক কমিটির তালিকা ঘোষণা করেন। সম্মেলনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা কমিটির সভাপতি পদে শিব্বির আহমেদ, সহসভাপতি পদে আব্দুর রশিদ, সেক্রেটারি পদে আব্দুল্লাহ মোহাম্মদ হাসান এবং মহানগর কমিটির সভাপতি পদে মুহাম্মাদ ইমদাদুল হক, সহসভাপতি পদে শফিকুল ইসলাম ও সেক্রেটারি পদে মেহেদী হাসান নির্বাচিত হন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের সহকারী মহাসচিব আলহাজ্ব মুহাম্মদ আমিনুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ। সভাপতিত্ব করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জ জেলা শাখার পূর্বতন সভাপতি মুহাম্মাদ ইমদাদুল হক।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত