সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বগুড়ায় কলেজের অনুষ্ঠানে সংঘর্ষে ৩ ছাত্র ছুরিকাহত

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৭ এএম

বগুড়ার একটি বেসরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বহিরাগত দুই দল যুবকের মধ্যে সংঘর্ষে তিন ছাত্র ছুরিকাহত হয়েছে। তাদের থামাতে গিয়ে ওই শিক্ষাপ্রতিষ্ঠানের এক শিক্ষক আহত হন। বগুড়ার বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজে গতকাল সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

ছুরিকাহত তিন যুবক বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ও সরকারি শাহ সুলতান কলেজের ছাত্র। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শিক্ষককে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে পাশর্^বর্তী মহল্লার বেশ কিছু যুবক ভেতরে ঢুকে পড়ে। প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যখন সংগীত ও নৃত্য পরিবেশন করছিল তখন বহিরাগত যুবকরা দর্শক সারিতে নাচানাচি শুরু করে। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে।

এ সময় সরকারি আজিজুল হক কলেজের একাদশ শ্রেণির ছাত্র মিকাত এবং সরকারি শাহ সুলতান কলেজের ছাত্র অভি ও নিয়াজ ছুরিকাহত হয়। সংঘর্ষ থামাতে গিয়ে আহত হন বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের রসায়ন বিভাগের সহকারী শিক্ষক সানাউল হক। আহতদের বগুড়া শহরের নামাজগড়ের বেসরকারি একটি হাসপাতালে নেওয়া হলে হাসপাতাল কর্তৃপক্ষ ছুরিকাহত তিনজনকে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠায়। বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বহিরাগত যুবকরা অনুষ্ঠানে এসে এ ঘটনা ঘটিয়েছে। তবে তাদের থামাতে গিয়ে শিক্ষক সানাউল সামান্য আহত হন। বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান বলেন, ভিডিও দেখে সংঘর্ষে জড়িতদের শনাক্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত