রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আসছে প্রিয়ার চোখে ‘ঘায়েল’ হওয়ার দিন

আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০৬ পিএম

তার চোখে নেট দুনিয়া অর্ধেক ঘায়েল হয়েছে বছর খানেক আগে। এবার পুরোপুরি হওয়ার পালা। বিশ্ব ভালোবাসা দিবসে চারটি ভাষায় মুক্তি পাচ্ছে প্রিয়া প্রকাশ ভারিয়ারের আলোচিত ছবি ‘অরু আদার লাভ’।

ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল গত বছর জুনে। কিন্তু নানা কারণে সেটি হয়নি।

প্রিয়া আলোচনায় আসেন গত বছর ফেব্রুয়ারিতে। মালায়লাম ছবি ‘অরু আদার লাভে’র ‘মানিক্য মালরায়া পুভি’ গানের মাধ্যমে। চোখের ইশারা আর ‘গানকিস’ দিয়ে রাতারাতি তারকা বনে যান। ইনস্টাগ্রামে এক রাতে ফলোয়ার হয় ছয় লাখের উপরে! ২০১৮ সালে ভারতীয়দের মধ্যে প্রিয়াকেই বেশি খোঁজা হয় গুগলে।

প্রিয়ার অমন জনপ্রিয়তা দেখে রীতিমতো ‘থ’ মেরে যায় সামাজিক যোগাযোগমাধ্যম। ছবিটির পরিচালকরাও বিস্মিত হন। ইউটিউবে ভিডিওটি এখন পর্যন্ত ৮৬ মিলিয়নের বেশিবার দেখা হয়েছে।

প্রিয়ার আগুনে জনপ্রিয়তায় ছবির কাহিনি যায় পাল্টে। পরিচালক নতুন করে চিত্রনাট্য লিখতে শুরু করেন। বেশ কয়েকটি দৃশ্যের শুটিং পুনরায় করতে হয়। বাড়তি খরচ নিয়ে প্রযোজকের সঙ্গে পরিচালকের শুরু হয় বিবাদ। পিছিয়ে যায় ছবি মুক্তির দিন।

ছবিটির পরিচালক ওমর লুলু বলেন, ‘প্রিয়ার জনপ্রিয়তা দেখে প্রযোজক অন্য জুটিকে সরিয়ে তাকে মূল চরিত্রে নিয়ে আসতে বলেন। কিন্তু সেটি করলে ক্যাম্পাস মুভির ভাবটা আর ঠিক থাকে না। তবু আমরা একটা সামঞ্জস্য বের করেছি।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত