মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

পাকিস্তান সেনাবাহিনীর প্রশংসা করে অভিনন্দনের নতুন ভিডিও

আপডেট : ০১ মার্চ ২০১৯, ১০:৪১ পিএম

পাকিস্তান সেনাবাহিনীর হাত থেকে সদ্যমুক্ত ভারতীয় বিমান সেনা অভিনন্দন বর্তমান নতুন একটি ভিডিও প্রকাশিত হয়েছে। শুক্রবার পাকিস্তান গোয়েন্দা সংস্থা এ ভিডিও প্রকাশ করে। খবর: ডন

সেখানে পাকিস্তান সেনাবাহিনীর প্রশংসা করেছেন তিনি। একইসঙ্গে ভারতীয় গণমাধ্যমের সমালোচনা করেন এই উইং  কমান্ডার। ভিডিওতে তিনি বলেন- 
'আমি উইং কমান্ডার অভিনন্দন। আমি ভারতীয় বিমানবাহিনীর যুদ্ধবিমানের পাইলট। পাকিস্তান বিমানবাহিনী যখন আমাকে গুলিতে ভূপাতিত করে তখন আমি তখন লক্ষ্যবস্তুতে হামলার প্রস্তুতি নিচ্ছিলাম। বিধ্বস্ত বিমান থেকে বের হয়ে আসা ছাড়া আমার উপায় ছিল না। যখনই আমি বের হয়ে আসলাম, আমার প্যারাসুট খুলে গেল এবং আমি নিচে নামতে থাকলাম, তখন আমার সঙ্গে একটি পিস্তল ছিল'। 
তিনি বলতে থাকেন, 'সেখানে অনেক মানুষ ছিল। বেঁচে থাকার জন্য আমার তখন একটাই উপায় ছিল, আমি পিস্তল ফেলে দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করি'। 
'মানুষ আমাকে তাড়া করতে থাকে, তাদের ক্ষোভ তখন অনেকটাই বেড়ে গেছে। ঠিক তখনই, দুজন পাকিস্তানি সেনা আমাকে স্থানীয়দের থেকে উদ্ধার করেন'। 'পাকিস্তানের ওই দুই ক্যাপ্টেন আমার ওপর কোনো হামলা হতে দেননি। তারা আমাকে তাদের ক্যাম্পে নিয়ে যান, যেখানে আমাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং এরপর আমাকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে আমার বিভিন্ন পরীক্ষা করানো হয় ও আরো চিকিৎসা দেওয়া হয়'।  
'পাকিস্তান সেনাবাহিনী খুব পেশাদার। আমি এ বাহিনীতে শান্তি দেখেছি। পাকিস্তান সেনাবাহিনীর সঙ্গে আমি সময় কাটিয়েছি এবং আমি খুব অভিভূত'। 
'ভারতীয় গণমাধ্যম সবসময় সত্যকে বিকৃত করে। তারা ছোট একটি ঘটনাকে অনেক বড় করে দেখায় যাতে মানুষ ভুল বুঝে'।
এর আগে বুধবার আটক হওয়ার পর প্রথম ভিডিও প্রকাশ করে পাকিস্তান গোয়েন্দা সংস্থা।
১৪ ফেব্রুয়ারি ভারতের পুলওয়ামায় জঙ্গি হামলার পর পাকিস্তানের সঙ্গে ভারতের সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে। ওই হামলায় ভারতের ৪৯ জন সেনা প্রাণ হারান।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত