শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মেহেরপুরে ‘মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে’ নিহত ১

আপডেট : ০৪ মার্চ ২০১৯, ১১:০৭ এএম

মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুরে কথিত মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। রোববার রাত সোয়া ২টার দিকে এই ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য।

নিহত মাদক ব্যবসায়ী কাজিপুর বর্ডারপাড়ার সাজু মিয়া (৪০) বলে স্থানীয়রা ধারণা করলেও পরিচয় এখনো পর্যন্ত পুরোপুরি নিশ্চিত হতে পারেনি পুলিশ।

স্থানীয় গ্রামবাসী ও পুলিশ জানায়, মানুষ যখন গভীর ঘুমে আচ্ছন্ন ঠিক তখনই গোলাগুলির শব্দ শুনে ঘুম ভেঙে যায় মানুষের। সীমান্তবর্তী কাজিপুর গ্রামের মুন্সিপাড়ার দিক থেকে কয়েকটি গুলির শব্দ ভেসে আসে।

গাংনী পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই অজয় কুমার কুন্ড জানান, গ্রামবাসীর কাছ থেকে ঘটনা শুনে পুলিশ রাতেই গাংনী থানা ও পীরতলা পুলিশ ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ অজয় ও এএসআই আহম্মদ আলীসহ পুলিশের অভিযান দলের সদস্যরা মাদক ব্যবসায়ী দুই পক্ষকে ঘিরে ফেলার চেষ্টা করলে গোলাগুলি থেমে যায়। তখন ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে পড়ে থাকতে দেখে পুলিশ। মরদেহের শরীরে গুলির চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটি ওয়ান শাটারগান, এক রাউন্ড গুলি ও আনুমানিক দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

উপ-পরিদর্শক (এসআই) অজয় আরও বলেন, মরদেহের পরিচয় এখনো পুরোপুরি শনাক্ত হয়নি। মাদক ব্যবসায়ী সাজু বলে স্থানীয় কয়েকজন ধারণা করছেন। কিন্তু তার পুরোপুরি পরিচয় নিশ্চিত নয়। মরদেহ থানার মাধ্যমে মেহেরপুর জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত