রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘গরু-ছাগল’ নিয়ে মন্তব্য নাই সুলতান মনসুরের

আপডেট : ০৮ মার্চ ২০১৯, ০৯:০২ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের ‘মানুষের মাথা কেনা যায় না, গরু-ছাগলের মাথা কেনা যায়’- এমন বক্তব্য বিষয়ে কোনো মন্তব্য নাই বলে জানিয়েছেন সুলতান মনসুর আহমেদ।

গণফোরামসহ তাদের জোট জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অমান্য করে শপথ নেওয়ার পরপরই বৃহস্পতিবার সংসদ অধিবেশনে যোগ দেন সুলতান মনসুর আহমেদ।

একাদশ সংসদ নির্বাচনে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরাম থেকে মনোনীত এ প্রার্থী বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসনে জয়লাভ করেন।

সুলতান মনসুর শপথ নিলেও জাতীয় ঐক্যফ্রন্ট ও গণফোরাম একাদশ নির্বাচনের ফল বর্জন করে শপথ না নেওয়ার সিদ্ধান্তে অনড় রয়েছে। একই দলের অপর নির্বাচিত প্রার্থী মোকাব্বির খানেরও শপথ নেওয়ার কথা ছিল। তবে বুধবার তিনি শপথ নেবেন না বলে দেশ রূপান্তরকে জানান।

এরপর শুক্রবার গণফোরাম ঢাকা মহানগরের বর্ধিত সভায় সুলতান মনসুরের শপথ নেওয়ার বিষয়ে ড. কামাল হোসেন বলেন, ‘যারা গরু-ছাগলের মতো বিক্রি হয় তারা দালাল হিসেবে পরিচিত’।

ড. কামাল হোসেনের বক্তব্য বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে শুক্রবার সন্ধ্যায় সুলতান মনসুর দেশ রূপান্তরকে বলেন, ‘এ বিষয়ে আমার কোনো মন্তব্য নাই’।

তার শপথ গ্রহণের বিষয়ে সকাল জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সুলতান মনসুর প্রতারণা করেছে। দেশের জনগণ তাকে প্রতারক হিসেবে চিহ্নিত করবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত