শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

বিএনপির পক্ষ থেকে শফিউল বারী বাবুর পরিবারকে ফ্ল্যাট উপহার

আপডেট : ০১ নভেম্বর ২০২০, ০৬:৫৮ পিএম

প্রয়াত স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর পরিবারকে একটি ফ্ল্যাট উপহার দিয়েছে বিএনপি। প্রয়াত এ নেতার স্ত্রী বীথিকা বিনতে হোসাইনের হাতে দলের পক্ষ থেকে ফ্ল্যাটের প্রয়োজনীয় দলিল তুলে দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

রবিবার দুপুর ২টায় তাদের ইস্কাটনের বাসায় গিয়ে ফ্ল্যাটের দলিল তুলে দেন তিনি।

এ সময় মহাসচিবের সঙ্গে ছিলেন শফিউল বারী বাবুর দুই ছেলেমেয়ে বারী তুহিন ও আয়হান বারী সাঈদ। এ ছাড়া উপস্থিত ছিলেন ঢাকা-১০ সংসদীয় আসনের বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি।

জানা গেছে, রামপুরা ওয়াপদা রোড (হাতিরঝিল সংলগ্ন) এলাকায় ফ্ল্যাট নেয়া হয়েছে বাবুর পরিবারের জন্য। তবে এর কিছু কাজ বাকি আছে। তা শেষ হলে সন্তানদের নিয়ে ফ্ল্যাটে উঠতে পারবেন বাবুর স্ত্রী বীথিকা।

এ ছাড়া স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে বাবুর স্ত্রীকে সম্মানিত সদস্য হিসেবে রাখা হয়েছে।  

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এসব তথ্য নিশ্চিত করেন।

শফিউল বারী বাবু ক্যানসারে আক্রান্ত হয়ে ২৮ জুলাই রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তখন পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ঢাকায় তাদের থাকার মতো কোনো জায়গা নেই। ইস্কাটনের যে বাসায় বাবু স্বপরিবারে থাকতেন সেটি ছিল ভাড়ার।

এ অবস্থায় লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সব ধরণের সহায়তার আশ্বাস দেওয়া হয় বাবুর পরিবারকে। তারই ধারাবাহিকতায় বাবুর স্ত্রীর হাতে ফ্ল্যাটের দলিল বুঝিয়ে দেওয়া হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত