মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

মাদক মামলায় গ্রেপ্তার ছেলেকে ছাড়াতে দৌড়ঝাঁপ করছেন শাহরুখ

আপডেট : ০৩ অক্টোবর ২০২১, ০৬:৫১ পিএম

শনিবার রাতে মাদকের পার্টি থেকে আটক হয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান। তাকে আটক করে জিজ্ঞাসাবাদের পর আরিয়ানকে গ্রেপ্তার করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। এদিকে ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা নারকোটিক কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্তৃক গ্রেপ্তার হওয়া আরিয়ান খানকে ছাড়াতে সকল কাজ স্থগিত করে এনসিবির অফিসে ছুটেছেন শাহরুখ দম্পতি।

শনিবার রাতে মুম্বাইয়ের এক বিলাসবহুল ক্রুজে পার্টি করার সময় মাদকসহ আটক আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করেছেন নারকোটিক কন্ট্রোল ব্যুরোর(এনসিবি)-র কর্তারা। জানা যায়, যেখানে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিচ্ছেন এ স্টারকিড।

পাশাপাশি এনসিবি সূত্রের খবর অনুসারে জানা গেছে, প্রায় ছ’ঘণ্টা জেরার পর ক্রুজে পার্টি করার সময় মাদক নিয়েছেন বলে স্বীকার করেছেন আরিয়ান।

এদিকে মাদকের সাথে ছেলের সংশ্লিষ্টতার ব্যাপার নিয়ে এখন পর্যন্ত কোন মন্তব্য করেননি শাহরুখ কিংবা গৌরী খানের কেউই।

এনসিবি সূত্রে আরও জানা গেছে, খতিয়ে দেখা হচ্ছে শাহরুখ-পুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন। কোনো মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত কি না, তা-ও জানার চেষ্টা চলছে। বন্ধুদের বিভিন্ন গ্রুপে কী ধরনের আলোচনা করতেন তিনি, তাও এখন নজরে তদন্তকারীদের।

ছেলে আটক হওয়ার পর থেকে মানসিক ভাবে প্রচন্ড ভেঙ্গে পড়েছেন গৌরী। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তারও। তবে আপাতত শাহরুখের সঙ্গে শহরে থাকবেন গৌরী। ছেলের দুঃসময়ে তার পাশে থাকতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তাঁরা। শুধু তাই নয়, আসন্ন সিনেমা ‘পাঠান’ এর জন্য স্পেনে উড়াল দেওয়ার কথা থাকলেও, ইতিমধ্যে সেটিও স্থগিত করেছেন শাহরুখ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত