মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

আইপিএলের সমাপনী দিনেও থাকছে জমকালো অনুষ্ঠান

আপডেট : ২৬ মে ২০২৩, ০৭:৫৫ পিএম

করোনা মহামারির সংকট থেকে মুক্ত হয়েছে বিশ্ব। তাতে দীর্ঘদিন পর আইপিএলে ফিরেছিল উদ্বোধনী অনুষ্ঠান। সূচনার দিনে আরিজিৎ সিংহের গানের সঙ্গে মঞ্চ কাপিয়েছিলেন রাশমিকা মান্দানা ও তামান্না ভাটিয়া। সেই রেশ এখনও কাটেনি দর্শকদের। এরই মাঝে নতুন আরেক তথ্য জানিয়েছে আইপিএল আয়োজক কমিটি। ফাইনাল ম্যাচের আগেও থাকছে জমকালো অনুষ্ঠান।

আগামী ২৮ তারিখ আহমেদাবাদে ফাইনালের আগে সমাপনী অনুষ্ঠানেও বলিউডের নামী র‌্যাপার, ডিজে এবং গায়কদের পারফর্ম করতে দেখা যাবে। ঐদিন বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টা থেকে অনুষ্ঠান শুরু হওয়ার কথা। ফাইনাল ম্যাচ শুরু হবে রাত ৮ টায়।

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানায়নি। কিন্তু ৪৫ থেকে ৫০ মিনিট সময়জুড়ে চলবে এই অনুষ্ঠান। কারণ সাড়ে ৭টায় টস করার কথা। যদিও উদ্বোধনী ম্যাচে টস হতে কিছুটা দেরি হয়েছিল।

বোর্ড আজ শুক্রবার দুপুরে একটি টুইট করেছে। যেখানে ‌র‌্যাপার কিং এবং নিউক্লিয়ার পারফর্ম করার কথা ঘোষণা করা হয়েছে। কিং-এর আসল নাম অর্পণ কুমার চান্ডেল। অন্যদিকে, উদয়ন সাগর পরিচিত ‘নিউক্লিয়া’ নামে। এছাড়া ইনিংস বিরতির মাঝে ডিভাইন এবং জোনিতা গান্ধীর পারফর্ম করার কথা।

বোর্ডের তরফে এ দিন টুইট করে লেখা হয়, ‘আমদাবাদ আপনাদের জন্য আরও একটা উপহার থাকছে! একটা দারুণ বিকেলের জন্যে তৈরি থাকুন। কারণ, কিং এবং নিউক্লিয়া আপনাদের জন্যে দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে হাজির হবেন। কতটা উত্তেজিত সবাই?’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত