বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

কখনোই শুভ্রদেবের পল্লবীর বাসায় যাননি প্রিন্স মাহমুদ

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:০৮ পিএম

কদিন আগেই এক সাক্ষাৎকারে কণ্ঠশিল্পী শুভ্রদেব দাবি করেছিলেন প্রিন্স মাহমুদ তার পল্লবীর বাসায় গিয়ে বসে থাকতেন। কিন্তু এই দাবিকে অসত্য বললেন প্রিন্স মাহমুদ। 

শুভ্রদেব বলেছিলেন, প্রিন্স মাহমুদ ক্যারিয়ারের দিক থেকে আমার অনেক জুনিয়র। ও আমার পল্লবীর বাসায় বসে থাকতো আমাকে দিয়ে গান গাওয়ানোর জন্য। ও একটা মিক্সড অ্যালবামে গান করার জন্য অনেকদিন গিয়ে বসে ছিল। আমি মিক্সড অ্যালবামে গান করবো না কারণ তখন সলো অ্যালবামে আমি হাইয়েস্ট পেইড ছিলাম। তারপরেও আমার খারাপ লাগলো, অনেক ইয়াং একটা ছেলে।

তবে শুভ্রদেবের পল্লবীর বাসা চিনতেন না প্রিন্স মাহমুদ।  জানালেন, তিনি সত্য গোপন করছেন। প্রিন্স মাহমুদ আজ বুধবার এক ফেসবুক পোস্টে লিখেছেন, আমি অতি ক্ষুদ্র মানুষ। কিন্তু মিথ্যা বলিনা। তিনি সত্য গোপন করছেন। কিছুদিন আগে কেন আমি তাকে ২৫ বছরে ফোন করি নাই। ভদ্রলোকের বাসা যে পল্লবী এটা জানতাম না। সবসময় আমি সবার থেকে দূরে থাকতে পছন্দ করি। অতি নিকটজন না হলে আড্ডায় বসি না কোথাও গিয়ে বসে থাকা তো দূর। পুরনো দিনে গানের যোগাযোগ সব স্টুডিওতে হতো। কাজ শেষ হলে এক মুহূর্ত স্টুডিওতে আড্ডা দেই নাই ...

শুভ্রদেব এ বছর একুশে পদক পেয়েছেন। মূলত এই পুরস্কার ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানান জনপ্রিয় সুরকার। কেননা তার আগে বাংলাদেশের আর অনেকের পুরস্কারটা পাওয়া উচিত। প্রিন্স মাহমুদ আলাউদ্দিন আলীকে সবার আগে একুশে পদক দেওয়ার দাবি তুলেছিলেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত