সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বাইক দুর্ঘটনায় ২৭ বছর বয়সী হলিউড অভিনেতার মৃত্যু

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ০৩:১৭ পিএম

মাত্র ২৭ বছর বয়সে চলে গেলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা চান্স পারডোমো। শনিবার (৩০ মার্চ) একটি বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার বলে খবর আন্তর্জাতিক গণমাধ্যমের। 

এক বিবৃতির মাধ্যমে চান্সের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার জনসংযোগ কর্মকর্তা। ভ্যারাইটিকে দেওয়া এক বিবৃতিতে তিনি বলেছেন, ‘অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ের সঙ্গে জানাচ্ছি যে একটি বাইক দুর্ঘটনায় চান্স পারডোমোর অকালমৃত্যু হয়েছে।

সেখানে আরও বলা হয়েছে, এই ঘটনায় অন্য কেউ জড়িত ছিল না। এটা একটি আকস্মিক ঘটনা। শিল্পের প্রতি তার আবেগ এবং জীবনের প্রতি তার ভালোবাসা ছিল যথেষ্ট। যারা তাকে চিনতেন, তাদের প্রত্যেকের কাছে স্পষ্ট সেটি।’

২০১৬ সালে ‘লংফিল্ড ড্রাইভ’ শর্ট ফিল্ম দিয়ে অভিনয় জীবন শুরু করেন চান্স পারডোমো। তবে ‘আফটার উই ফেল’ থেকে তিনি জনপ্রিয়তা পান। এই সিনেমার আরও দুটি পার্টেও ছিলেন তিনি। ‘জেন ভি মুমিনভ্যালি’ এবং ‘আফটার উই ফে’-এর মতো সিনেমা ও সিরিজে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান। চলচ্চিত্র ছাড়াও টিভি শোতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন চান্স।

নেটফ্লিক্স সিরিজ চিলিং অ্যাডভেঞ্চারস অফ সাবরিনা-তে তার ভূমিকার জন্য সবচেয়ে বেশি পরিচিত ছিলেন চান্স। যেখানে তিনি দুটি সিজনে তাঁক লাগানো অভিনয় দিয়ে সকলের মন জয় করেছিলেন। অ্যামব্রোস স্পেলম্যানের ভূমিকায় তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। ‘হেটি ফেদার’, ‘কিলড বাই মাই ড্যাড’ এবং ‘জেন ভি’-এর মতো টিভি শো’লোর মাধ্যমে তিনি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয় তারকা হয়ে ওঠেন। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত