শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

হঠাৎ মেজাজ হারালেন সারা!  

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ০৩:১১ পিএম

এমনিতে বেশ খোশমেজাজেই থাকেন। ফটোশিকারিদের সামনে হাসিমুখে পোজও দেন। দুই হাত জোড় করে বলেন ‘নমস্তে’। কিন্তু হঠাৎ মন্দিরের বাইরে পাপারাজ্জি দেখে নবাবি মেজাজে বিরক্তি প্রকাশ করলেন সারা আলী খান। সোশ্যালে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা। বাবা ও মায়ের দুই ধর্মই পালন করেন তিনি। সুযোগ পেলেই মন্দিরে গিয়ে পূজা দেন। সম্প্রতি মুম্বাইয়ের একটি মন্দিরের বাইরে সারাকে দেখা যায়। সেখানকার দুস্থ মানুষদের খাবার বিতরণ করছিলেন তিনি। আর সেই দৃশ্য ফ্রেমবন্দি করছিলেন পাপারাজ্জিরা। তা দেখেই মেজাজ হারান সারা।

যে সারার মুখে সারাক্ষণ হাসি থাকে, সেই সারার মুখেই ছিল প্রবল বিরক্তি। রেগে গিয়ে অভিনেত্রী বলেন, প্লিজ করবেন না। আমি আপনাদের অনুরোধ করে করে হাঁপিয়ে গেছি। আপনারা দয়া করে এরকম করবেন না। প্লিজ!

কিন্তু কে কার কখা শোনে! ফটোশিকারিরা এমন কথা শোনার পাত্রও নন। তারা ভিডিও রেকর্ড করতেই থাকেন। শেষে সারা এড়িয়ে যাওয়ার পথই বেছে নেন।

চলতি বছরে সারার দুটি সিনেমা মুক্তি পেয়েছে ওটিটিতে। একটি ‘মার্ডার মুবারক’, ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’। আগামীতে অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’ সিনেমায় দেখা যাবে অভিনেত্রীকে। বিপরীতে থাকছেন আদিত্য রায় কাপুর। এছাড়াও ছবিতে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠি, অনুপম খের, কঙ্কনা সেনশর্মা, কে কে মেনন, নীনা গুপ্ত, আলি ফজল, ফতিমা সানা শেখকে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত