মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আসছে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’, কী চমক থাকছে?

আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পিএম

করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর মাধ্যমে বলিউড পেয়েছিল তিন অভিনেতা-অভিনেত্রী বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটকে। বক্স অফিসে সফল হয় সিনেমা। তার পর সিনেমার সিক্যুয়ালে টাইগার শ্রফকে বাজি ধরে নিয়ে আসেন করণ। এর মাধ্যমে বলিউডে পা রাখেন অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া। যদিও সিনেমাটি পরিচালনা করেছিলেন পুনিত মালহোত্রা।

এবার আলোচিত এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে আসছেন করণ জোহর। তবে সেখানে এবার থাকছে চমক। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’ নির্মিত হবে ওয়েব সিরিজ হিসেবে। রবিবার একটি চলচ্চিত্র উৎসবে এই খবরটি প্রকাশ্যে এনেছেন ধর্মা প্রডাকশন্সের কর্ণধার। সিরিজটি পরিচালনা করবেন রিমা মায়া। এর আগে ‘নকটার্নাল বার্গার’ পরিচালনা করেছিলেন তিনি।

করণ জোহর বলেন, ‘রিমা মায়া ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর ওটিটি সংস্করণটি পরিচালনা করবেন। কিন্তু সেটা ওর দৃষ্টিভঙ্গি থেকেই তৈরি হবে। আমি সেখানে নাক গলাতে চাই না।’

খবর ছড়াতেই ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’- এ কোন কোন অভিনেতা থাকবেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। তৃতীয় পর্বে যে অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর থাকতে পারেন, তা দীর্ঘ দিন ধরেই শোনা যাচ্ছিল। যদিও এই সিরিজ নিয়ে এখনও পর্যন্ত নির্মাতাদের পক্ষ থেকে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। অতীতকে মাথায় রেখে ইন্ডাস্ট্রির একাংশের অনুমান, এই সিরিজের মাধ্যমেও করণ তারকা সন্তানদের সুযোগ দিতে চলেছেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত