শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ফেসবুকে হা-হা, দুই গ্রুপের সংঘর্ষ 

আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পিএম

ফেসবুকে হা হা রিয়্যাক্ট দেওয়াকে কেন্দ্র করে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে ১০/১২টি দোকান ভাঙচুর করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৮/১০ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এতে কমপক্ষে ৫/৬ জন আহত হয়।

সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জের ভৈরবের কমলপুর ব্যাসস্ট্যান্ড সংলগ্ন কমলপুর মধ্যপাড়া ও পূর্বপাড়ার কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতভর অভিযান চালিয়ে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক টিম কিশোরগ্যাংয়ের ৬ সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করে। পরে মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে তাদের থানায় সোপর্দ কর হয়।

আটককৃতরা হলো— শহরের কমলপুর মুসলিমের মোড় এলাকার নয়ন মিয়া, মধ্যপাড়া এলাকার আরিয়ান ইসলাম, জিহাদ সরকার, হেদায়েত উল্লাহ, উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী এলাকার সৌরভ আহম্মেদ ও বাঁশগাড়ি গ্রামের আবির হাসান।

র‌্যাব জানায়, সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে কমলপুর লোকাল বাসস্ট্যান্ডে ফেসবুকে হা হা রিয়্যাক্ট দেওয়াকে কেন্দ্র করে কমলপুর মধ্যপাড়া ও পূর্বপাড়ার দুই দল কিশোরগ্যাংয়ের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ওই এলাকার ১০/১২টি দোকান-পাট ভাঙচুর করা হয়। 

 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত