শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

লখনৌয়ের চাওয়া শেষ বলে ছক্কা মারুক ধোনি, কিন্তু জিতবে তারা

আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২০ পিএম

আইপিএলের ৩৩তম ম্যাচে আজ লাখনৌ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। চলতি মৌসুমে প্রথমবারের মতো মুখোমুখি হবে দুই দল। লাখনৌয়ের ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একনা ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। লাখনৌয়ের ঘরের মাটিতে ম্যাচটি অনুষ্ঠিত হলেও আলোচনা শিরোনামে রয়েছে চেন্নাইয়ের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

লাখনৌয়ের দোকানে চেন্নাইয়ের হলুদ জার্সি বেশি বিক্রি হচ্ছে। সকলেই তাকে এক ঝলক দেখার অপেক্ষায় রয়েছেন। এই অবস্থায় লাখনৌয়ের রাস্তায় ধোনিকে সামনে রেখে এই ম্যাচের প্রচার করছে লাখনৌ সুপার জায়ান্টস।

লাখনৌয়ের রাস্তায় বিশেষ বিলবোর্ড দেখা গিয়েছে। এতে ধোনিকে নিয়ে বিভিন্ন লাইন লেখা রয়েছে। লাখনৌ সুপার জায়ান্টসও এই ছবি গুলোকে এটি এক্স-এ শেয়ার করা হয়েছে। এই ছবি গুলো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। সেখানে লেখা রয়েছে, ‘আমরা চাই ধোনি শেষ বলে একটা ছক্কা মারুক, কিন্তু যখন জিততে হবে তখন যেন ১২ রান করতে হবে।’ আর এটাকে সকলেই ম্যাচের জন্য বেশ ভালো বিজ্ঞাপন বলছেন।

আরেকটি ব্যানার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে লেখা রয়েছে, ‘আমরা চাই ধোনি ভালো খেলুক, কিন্তু এই ম্যাচটি যেন জেতে এলএসজি।’

মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষ ম্যাচে বিপর্যয় সৃষ্টি করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। ২০তম ওভারে হার্দিক পান্ডিয়ার বলে টানা ৩টি ছক্কা হাঁকান ধোনি। তিনি ৩ বলে মোট ২০ রান নেন এবং চেন্নাই দল একই ব্যবধানে ম্যাচ জিতেছিল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত