বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

‘শেষ দৃশ্যটার জন্য প্রস্তুত ছিলাম না’

আপডেট : ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পিএম

পাঁচ বয়সের পাঁচটা সম্পর্কের গল্প নিয়ে এবার ঈদে জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ নির্মাণ করেছেন ‘ভেজা চোখের গল্প’। পাঁচ জোড়া মানুষের ভিন্ন ভিন্ন পাঁচটি গল্প হলেও প্রতিটি গল্প যেন একটি আরেকটির সঙ্গে জড়িত। নাটকটি উন্মুক্ত হওয়ার পর ইউটিউব কিংবা সোশ্যালে বেশ ইতিবাচক মন্তব্য লক্ষ্য করা গেছে।

এই প্রতিবেদন লিখা পর্যন্ত নাটকটি দেখেছেন ৯ লাখ ৬ হাজারেরও বেশি দর্শক। ভিউ কম হলেও মন্তব্যের ঘরে ইতিবাচক বন্দনাই ছিল বেশি। 

ইউটিউবে মন্তব্যের ঘরে একজন লিখেন, ‘অনেক সুন্দর লেগেছে। শেষ দৃশ্যটার জন্য প্রস্তুত ছিলাম না। আমার চোখে পানি চলে আসছে, হঠাৎ করে সারা শরীর কেঁপে উঠছে।’ অন্য একজন লিখেন, ‘নাটকের গল্প হৃদয় ছুয়ে গেছে। সবার অভিনয় ছিলো অসাধারণ, প্রাণবন্ত।   বিশেষ করে ফজলুর রহমান বাবু এবং শমীম হাসানের জুটিটা ছিল হৃদয়স্পর্শী।’ আরেকজন লিখেন, ‘ভেঁজা চোখের গল্প দেখে আসলে চোখ ভিজে গেলো, হৃদয় ছুঁয়ে গেলো। শামীম ভাইসহ সবার অভিনয় খুব ভালো ছিলো।’ 

জনপ্রিয় নাট্য নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ

অনেক বেশি ভিউ নাহলেও দর্শকদের কাছ থেকে বেশ ইতিবাচক সাড়া পাচ্ছেন জানিয়ে মাবরুর রশীদ বান্নাহ বলেন, ‘আমার এই কাজটিতে কোন স্টার কাস্ট নেই। ফজলুর রহমান বাবু ভাই আছেন যিনি স্টারের চেয়েও অনেক বেশি কিছু। এছাড়া সে অর্থে এখানে আর কোন স্টার নেই। এখানে আমার গল্পটাই স্টার। ইউটিউব বলেন কিংবা সোশ্যাল সবখানে যে পরিমাণ ইতিবাচক সাড়া পাচ্ছি কাজটি নিয়ে, আমি ব্লেসড। বলতে পারেন, ভূয়সী প্রশংসা পাচ্ছি। হ্যাঁ, এটা ঠিক হয়তো অল্পদিনে অনেক ভিউ হয়নি কিন্তু কাজটা দর্শকের পছন্দ হয়েছে। আমি বিশ্বাস করি এটা ধীরে ধীরে এগিয়ে যাবে এবং ভিউও বাড়বে।’

আকবর হায়দার মুন্না প্রযোজিত ‘ভেজা চোখের গল্প’ এ অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু ও মোমেনা চৌধুরী, গোলাম কিবরিয়া তানভীর ও তাশদিক নমিরা, জোনায়েদ বোগদাদি ও মাখনুন মাহিমা, রিজওয়ান ও মিম এবং শামীম রহমান ও অনামিকা প্রমুখ। নাটকটি দেখা যাচ্ছে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত