মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘শাকিব-বুবলীর বিয়েই হয়নি’

আপডেট : ০৮ মে ২০২৪, ০৫:১৪ পিএম

পাঁচ বছর আগে অর্থাৎ ২০১৯ সালে ‘বীর’ সিনেমার শুটিংয়ে শবনম বুবলীর বেবি বাম্প প্রকাশ্যে আসে এবং তারপর থেকেই শাকিব খানকে জড়িয়ে নায়িকার বিয়ে এবং সন্তানের গুঞ্জন চাউর হয়। কড়া নিরাপত্তার মধ্যে থেকেও মা হওয়ার সেই খবর লুকানো যায়নি।

মুখে কুলুপ এঁটে তড়িঘড়ি করে শুটিং শেষ করেই বুবলী পাড়ি জমান আমেরিকা। সেখানেই জন্ম হয় শেহজাদ খান বীরের। সন্তান জন্মের পরও এই বিষয় নিয়ে মুখ খুলেননি নায়িকা। তবে তার বছরখানেক পর সন্তানকে নিয়ে প্রকাশ্যে আসেন তিনি। জানান, তার সন্তানের বাবা শাকিব খান। পূবাইলে শাকিবের বাড়িতে তাদের বিয়ে হয়েছে।

এরপর থেকে শাকিবের সঙ্গে বুবলীর সম্পর্কে ছেদ পড়ে। দুজনের মধ্যে সাপে-নেওলে সম্পর্ক। এরমধ্যে বিভিন্ন সময়ে শাকিবকে নিয়ে বুবলী মন্তব্য করে আলোচনায় থাকতে চান এবং এতে বিরক্ত হয়ে শাকিব জানিয়ে দেন বুবলী তার জীবনে অতীত।

সম্প্রতি বিয়ের প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বুবলী বলেন, তাদের বিচ্ছেদ হয়নি। কিন্তু এরমধ্যে হঠাৎ করে বিস্ফোরক মন্তব্য করলেন শাকিব খানের এক সময়ের ঘনিষ্ঠ বন্ধু, প্রযোজক মো. ইকবাল। তিনি দাবি করেছেন শাকিব-বুবলীর বিয়েই হয়নি। 

সম্প্রতি একটি বেসরকারি সংবাদ মাধ্যমে ইকবাল জানান, শাকিব খান ও বুবলীকে নিয়ে ‘পাসওয়ার্ড’ সিনেমা নির্মাণ করেছিলেন ইকবাল। ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময়ও সেখানে উপস্থিত ছিলেন তিনি। বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতেন ইকবাল। কিন্তু পুরো শুটিং ইউনিটকেই বিষয়টি গোপন রাখতে বলেছিলেন তিনি।

বিষয়গুলো উল্লেখ করে ইকবাল বলেন, ‘শাকিব খান ও বুবলীর বিয়েই হয়নি। শাকিব নিজেই আমাকে একাধিকবার এই কথা বলেছেন। তবে বুবলী বলেছেন, তাদের কাবিন হয়েছে। আমি বুবলীকে বলেছি, কাবিন হলে তোমাদের কাবিননামা দেখাও। সে কাবিননামা দেখাতে পারেনি।’

বীর সিনেমার শুটিংয়ের কথা উল্লেখ করে ইকবাল বলেন, ‘যখন বীর সিনেমার আইটেম গানের শুটিং হয়, তখন আমি ক্যামেরাম্যানকে বলেছিলাম- ক্যামেরা যেন বুবলীর পেট পর্যন্ত না যায়। বুক থেকে মাথার উপরে থাকে। আসলে আমি সবই জানতাম, কিন্তু এসব নিয়ে কখনো কথা বলতাম না।’

ইকবাল বলেন, ‘শাকিব যখন আমাকে বুবলীর বিষয়টা জানায়, তখন আমি তাকে বলি- ‘তুমি কাজটি ঠিক করোনি।’ আমি সঠিক ছিলাম। যদি শাকিব এমন কিছু না করতো, তাহলে তাকে আজ এমন সিচুয়েশনের মধ্যে পড়তে হতো না।’
 
অপু বিশ্বাসের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নায়িকা শবনম বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ান শাকিব খান। বুবলীর দাবি, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবকে বিয়ে করেন তিনি। এরপর ২০২০ সালের ২১ মার্চ তাদের প্রথম সন্তানের জন্ম।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত