রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

হাইওয়েতে চার পুরুষের ধাওয়া, কাঁপছিলেন শিক্ষিকা

আপডেট : ১২ মে ২০২৪, ১০:৪৮ পিএম

হাইওয়েতে একা একা গাড়ি চালাচ্ছিলেন হরমিত সোচ নামের এক নারী। আচমকা একটি গাড়ি ধাওয়া করে তাকে। চারজন অচেনা ব্যক্তি ছিলেন গাড়িতে। প্রায় সাত কিলোমিটার ধরে চলে এই কাণ্ড। প্রথমে কী করবেন বুঝতে পারছিলেন না। উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে নেমে পড়েন একটি পেট্রোল পাম্পে। ভেবেছিলেন হয়ত পিছু ছেড়ে দেবে। কিন্তু পেট্রোল পাম্প থেকে বেরিয়ে কিছু দূর এগোতেই টের পান গাড়িটি আবার পিছু নিয়েছে।

সম্প্রতি এমনই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা স্যোশালে শেয়ার করেছেন পেশায় শিক্ষিকা হরমিত সোচ। তার ধারণা, গাড়িটি পেট্রোল পাম্প থেকে একটু দূরে দাঁড়িয়ে ছিল। ঘটনাটি ভারতের পাঞ্জাব হাইওয়ের। হরমিত সোচ ঢিলওয়ান থেকে সুভানপুরের দিকে যাচ্ছিলেন। সেই সময়েই এই অভিজ্ঞতার সাক্ষী হলেন। খবর টিভি৯বাংলার।

এক্স হ্যান্ডেলে হরমিত সোচ একটি ভিডিও শেয়ার করে লেখেন, ‘প্রায় সাত কিলোমিটার ধরে ইঁদুর-বিড়াল খেলা চলেছে। কিছুতেই ওই চারজনকে পিছু ছাড়াতে পারছিলাম না। কখনো তারা আমার গাড়ির পেছনে পেছন আসছিল, আবার কখনো সামনে এগিয়ে গতি কমিয়ে দিচ্ছিল। মাঝখানে একটি পেট্রোল পাম্পে গাড়ি থামিয়ে তাদের এগিয়ে যেতে দিই। কিন্তু তারা সামনে গিয়ে কোথাও দাঁড়িয়ে ছিল। আবার আমার পিছু নিয়েছে।’

এ ঘটনায় ভীষণ ঘাবড়ে গিয়েছিলেন তিনি। এমন পরিস্থিতিতে হাইওয়েতে গাড়ির গতি বাড়ানো ভয়ঙ্কর হতে পারত ভেবে তিনি গতি কমিয়ে আনেন। ভয় পেয়ে গিয়েছিলেন। হাঁটু কাঁপছিল। একসময় ভেবেছিলেন পুলিশকে ফোন করবেন। কিন্তু এরই মধ্যে একটি জায়গায় এসে তার গাড়ি বাঁ দিকে ঘুরে যায় এবং ওই গাড়িটি অন্য দিকে চলে যায়। দীর্ঘক্ষণ স্নায়ুর চাপ সামলে অবশেষে যেন স্বস্তি ফিরে পান তিনি।

এক্স হ্যান্ডেলে তিনি আরও লেখেন, ‘কিছু পুরুষের বিনোদন অনেক সময়েই নারীদের কাছে ট্রমা হয়ে ওঠে। জানি না কবে পুরুষরা এটা বুঝবেন।’

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত