মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

হবিগঞ্জে হাওর থেকে শিক্ষিকার মরদেহ উদ্ধার

আপডেট : ১২ মে ২০২৪, ১১:৩৩ পিএম

হবিগঞ্জের লাখাইয়ে হাওর থেকে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় দুটি বিষের বোতল পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, বিষপানে তার মৃত্যু হয়েছে। উপজেলার ভবানীপুরের হাওরে ঝনঝনিয়া ব্রিজের নিকট থেকে রবিবার বিকেলে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

ওই শিক্ষিকার নাম রিবন রুপা দাশ (৪০)। তিনি ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং লাখাই মুক্তিযোদ্ধা কলেজের শিক্ষক অজয় চন্দ্র দাশের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের।

ওসি বলেন, রবিবার ঘটনাস্থল থেকে রিবন রুশার দাশের মরদেহ উদ্ধার করা হয়েছে। সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার শরীরে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল ফোন, চেক বইয়ের পাতা ও ব্যাংকের এটিএম কার্ড উদ্ধার করা হয়েছে। এ সময় দুটি বিষের বোতল পাওয়া গেছে। একটি ব্যবহৃত এবং অপরটি অব্যবহৃত অবস্থায়। 

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপানে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পুলিশ সূত্রে আরো জানা যায়, রিবন মৃত্যুর আগে আলাউদ্দিন নামে এক ব্যক্তির  নিকট কয়েকজন লোকের নাম লিখে তার মৃত্যুর জন্য দায়ী বলে ওয়াটসআপে ম্যাসেজ পাঠান। রিবন কয়েকজন লোকের নিকট থেকে সুদের উপর ঋণ নিয়ে ছিলেন। তাদের ঋণ পরিশোধ করতে গিয়ে এক পর্যায়ে অতিষ্ঠ হয়ে পড়েন ওই শিক্ষিকা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত