মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অস্বস্তি, যা বললেন এমিলি ব্লান্ট

আপডেট : ১৬ মে ২০২৪, ০৭:৩৯ পিএম

গল্পের প্রয়োজনে ক্যামেরার সামনে ঘনিষ্ঠ হতে বা চুমু খেতে অনেক সময়ই একটু সংকোচবোধ করেন অনেক শিল্পী, বিশেষ করে অভিনেত্রীরা। সম্প্রতি সে রকমই এক অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন জনপ্রিয় ব্রিটিশ অভিনেত্রী এমিলি ব্লান্ট।

আমেরিকান রেডিও-এর সঞ্চালক হাওয়ার্ড স্টেরনকে দেওয়া এক সাক্ষাৎকারে সহ অভিনেতার সঙ্গে গভীর চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে নিজের মত প্রকাশ করেন ব্রিটিশ অভিনেত্রী। অভিনেত্রীর মতে, বিষয়টি এতোটাও সহজ নয়।

এমিলি ব্লান্ট জানান, তার সহ-অভিনেতার সঙ্গে তার একটি গভীর চুম্বনের দৃশ্য ছিল। এই ধরনের দৃশ্যে অভিনয়ে তেমন আপত্তি না থাকলেও খুব স্বাচ্ছন্দ্যবোধও করতেন না তিনি।

তিনি বলেন, ‘আমার মনে হয় এমন কিছু করা উচিত যা আমাকে আনন্দ দেবে বা ভালো লাগবে। এমন কিছু থাকা দরকার যা আমার ভালো লাগবে আর বিপরীতে যারা থাকবেন তাদেরও কোনো অস্বস্তি হবে না। এটা তখনই সম্ভব যখন উল্টো দিকের মানুষটার মধ্যে ভালো এবং বাকি পাঁচজনের থেকে আলাদা কিছু থাকবে।’

অন স্ক্রিন চুমু খাওয়ার বিষয়ে এমিলি বলেন, ‘আমি দীর্ঘদিন এই ধরনের চরিত্রে অভিনয় করছি। আমি প্রয়োজনে জলের বোতলের সঙ্গেও সুন্দর রসায়ন তৈরি করতে পারি। শুধু জানতে হবে পর্দায় কী ভাবে নিজেকে নিখুঁতভাবে পরিবেশন করতে হবে। এটা তখনই সম্ভব যখন বিপরীতের মানুষটার সঙ্গে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে।’

তবে এমিলি ব্লান্টই একমাত্র অভিনেত্রী নন যিনি অন স্ক্রিন চুম্বন নিয়ে খানিক অস্বস্তি প্রকাশ করেন। কয়েকদিন আগে এই একই বিষয়ে আপত্তি তুলেছেন অভিনেত্রী অ্যান হ্যাথওয়ে। অডিশনে একসঙ্গে ১০ জনকে চুমু খেতে বলা হয়েছিল অভিনেত্রীকে!

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত