সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

২৬ বছরেই শাহরুখের ছেলে কত কোটির মালিক জানেন?

আপডেট : ২১ মে ২০২৪, ০৪:৪৯ পিএম

শাহরুখ খান ও গৌরির প্রথম সন্তান আরিয়ান খান। আরিয়ানের জন্মের আগে বেশ কয়েকবার গর্ভেই সন্তান নষ্ট হয় গৌরীর। একটা সময় সন্তান নিয়ে কঠিন পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল তাদের। তারপর দীর্ঘ সাধনার পর তাদের ঘর আলো করে আসে আরিয়ান।

আনন্দে শাহরুখ খান এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি তার সন্তানকে সব আনন্দ দিতে চান। সে যা করতে চাইবে তিনি তাই করতে দেবেন। স্কুলের গণ্ডি পেরিয়ে কলেজ, বিদেশে লেখাপড়া, তারপর ক্যারিয়ার নিয়ে নানা জল্পনার পর তিনি এখন পরিচালক। কাজ চলছে তার প্রথম ওয়েবসিরিজ স্টারডার্মের। শাহরুখ খান আরিয়ানের সেই প্রজেক্টে যথাসম্ভব সাহায্য করছেন।

পাশাপাশি নিজের ফ্যাশন ব্র্যান্ড এক্সের কাজ নিয়েও ব্যস্ত এখন তিনি। এই বয়সেই প্রায় শত কোটির মালিক আরিয়ান। ২০২৩ সালের রিপোর্ট অনুযায়ী তিনি মোট ৮০ কোটি টাকার মালিক। পাশাপাশি তার রয়েছে একাধিক বিলাসবহুল গাড়ি। ৭০ লাখ টাকা দিয়ে আরিয়ানকে একটি অডি গাড়ি উপহার দিয়েছেন কিং খান। ৪৫ হাজার টাকার জুতো পরেন আরিয়ান খান।

তাকে নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনা। তিনি কার সঙ্গে পার্টি করছেন, কার সঙ্গে মিশছেন, ঘনিষ্ঠ মহলে তার কারা কারা রয়েছে ইত্যাদি। যদিও মাদককাণ্ডে নাম জড়িয়ে যাওয়ার পর রাতের পার্টিতে সেভাবে আর দেখা যায় না আরিয়ান খানকে। এক দুইবার ছবি ছড়িয়ে পড়লেও আরিয়ান এখন নিজের কাজ নিয়েই বেশি ব্যস্ত থাকতে পছন্দ করেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত