সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বাবা-মা-বোনকে হত্যা, ৩ রাত লাশের সাথে কাটাল কিশোর

আপডেট : ২৩ মে ২০২৪, ১০:৫৬ পিএম

ব্রাজিলে ১৬ বছরের এক কিশোর গুলি করে হত্যা করেছে নিজের মা, বাবা এবং বোনকে। এরপর তিন রাত লাশের সঙ্গে কাটিয়ে পুলিশ ডেকে আত্মসমর্পণ করে সে।  স্মার্টফোন কেড়ে নেওয়ায় গোটা পরিবারকে শেষ করে দেয় সে। খবর দ্য মিররের।

বর্তমানে শিশু-কিশোরদের হাতে হাতে স্মার্টফোন। ভিডিও গেম, মুভি-সিনেমা ও সামাজিকমাধ্যম অ্যাপগুলোতে ডুবে থাকছে বেশিরভাগ কিশোর। স্মার্টফোন ব্যবহার যেন মানসিক রোগের আকার ধারণ করছে। 

এবার সেই নেশার ভয়ংকর রূপ দেখল ব্রাজিল। স্মার্টফোন কেড়ে নেওয়ায় মেজাজ হারিয়ে  ১৬ বছরের কিশোর গুলি করে হত্যা করে নিজের মা, বাবা এবং বোনকে। শুক্রবার মা, বাবা এবং বোনকে হত্যা করলেও তিন রাত লাশের সঙ্গে কাটিয়ে সোমবার পুলিশ ডেকে আত্মসমর্পণ করে সে। 

ব্রাজিলের পুলিশ জানিয়েছে, শুক্রবার সাও পাওলো শহরের একটি বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে। ঘটনার দিন সকালে অতিরিক্ত ফোনের ব্যবহার নিয়ে মা-বাবার সঙ্গে কথাকাটাকাটি হয় তার। তখন তার থেকে মোবাইল ফোনটিও কেড়ে নেয় বাবা-মা। কিছুক্ষণ পরে অতর্কিত গুলি করে বাবাকে খুন করে ওই কিশোর।

এরপর বাড়ির দোতলায় গিয়ে সমবয়সী বোনকে হত্যা করে। সেসময় তার মা বাড়িতে ছিলেন না। এক ঘণ্টা পর মা বাড়ি ফিরলে মায়ের ওপরেও গুলি চালায় সে।

বাবা, মা এবং বোনকে হত্যা করে ভয়ে তিন দিন মৃতদেহের সঙ্গে কাটায় সে। চতুর্থ দিন সোমবার নিজেই পুলিশকে ফোন করে ঘটনা জানিয়ে আত্মসমর্পণ করে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত