শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

উদ্ধার মাংসের দলা এমপি আনারের কিনা, যা বললেন ডিবির হারুন

আপডেট : ২৮ মে ২০২৪, ১০:১০ পিএম

কলকাতার নিউটাউনের সঞ্জীভা গার্ডেনের সেপটিক ট্যাংক থেকে মাংসের দলা উদ্ধার করা হয়েছে। ডিএমপির অতিরিক্ত কমিশনারের নেতৃত্বে ডিবির একটি টিম ও কলকাতা সিআইডি পুলিশের উপস্থিতি সঞ্জীভা গার্ডেনের সেপটিক ট্যাংক থেকে মাংসের দলা উদ্ধার করে। তবে দলাটি এমপি আনোয়ারুল আজীম আনারের মৃতদেহের খণ্ডিত অংশ কিনা, তা ফরেনসিক পরীক্ষার পর জানা যাবে। এই জন্য কয়েকদিন লেগে যেতে পারে।

এই বিষয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ মোবাইল ফোনে দেশ রূপান্তরকে বলেন, আজ মঙ্গলবার দিনভর সঞ্জীভা গার্ডেনের সেফটিক ট্যাংক ও সুয়ারেজ লাইন ভাঙা হয়। সেখানে মানুষের মৃতদেহের অংশ সাদৃশ কিছু বস্তু উদ্ধার করা হয়েছে। আমরা সেটা পরীক্ষাগারে পাঠিয়েছি। তারা ডিএনএ পরীক্ষাসহ প্রয়োজনীয় পরীক্ষা করে রিপোর্ট দিবে। রিপোর্ট পাওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। ওই ফ্ল্যাটে তিনটি কমোড রয়েছে, সেগুলো ফ্ল্যাশ করলে ময়লা যেখানে জমা হয় এবং যে স্যুয়ারেজ লাইন, সেটি ভাঙতে পরামর্শ দেই। পরে সে অনুযায়ী সেফটিক ট্যাংক খোলা হয় এবং সুয়ারেজ লাইন ভাঙা হয়।

তিনি আরও বলেন, কলকাতার তদন্তকারী কর্মকর্তারা খুবই আন্তরিকভাবে কাজ করছে। শালা ব্রিজের পাশে খালটিতেও সেখানে তল্লাশি অভিযান চালানো হবে আবার। আমি মনে করি ভারত এবং বাংলাদেশের অভিজ্ঞ কর্মকর্তারা ডিজিটাল এভিডেন্স এবং আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দীর মাধ্যমে আদালত যে রিপোর্ট প্রদান করবেন সেই রিপোর্টের ভিত্তিতে এই হত্যাকাণ্ডের বিচার করা কষ্টকর হবে বলে মনে করি না।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত