সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

সর্বোচ্চ দায়িত্ববোধ নিয়ে কাজ করার নির্দেশ বিমানের নতুন এমডির

আপডেট : ৩০ মে ২০২৪, ০৭:২৬ পিএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নতুন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (অতিরিক্ত সচিব) মো. জাহিদুল ইসলাম ভূঞা কাজে যোগদান করেছেন।

বৃহস্পতিবার (৩০ মে) প্রথমবারের মতো বিমানের প্রধান কার্যালয় বলাকায় বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিমানকেন্দ্রিক বিভিন্ন ইউনিয়ন ও অ্যাসোসিয়েশনের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

অনুষ্ঠানে বিভিন্ন পরিদপ্তরের কর্মকর্তারা স্ব স্ব পরিদপ্তরের কার্যক্রম ও বর্তমান অবস্থা উপস্থাপন করেন। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও উপস্থিত কর্মকর্তাদের নিজ নিজ জায়গা থেকে সর্বোচ্চ দায়িত্ববোধ ও কর্মনিষ্ঠা নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উন্নয়নে কাজ করার জন্য নির্দেশনা দেন।

মো. জাহিদুল ইসলাম ভূঞা ২৯ মে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হিসেবে যোগদান করেন। এর আগে তিনি প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার একান্ত সচিব হিসেবে গত সাড়ে ৫ বছর প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মরত ছিলেন। মাঠ প্রশাসনের বিভিন্ন পদে দায়িত্ব পালনের পর তিনি শিল্প মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয় এবং প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।

তিনি বাংলাদেশ দূতাবাস সিউলেও দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেছেন এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে গভর্নেন্স অ্যান্ড ডেভেলপমেন্ট বিষয়ে এমএ ডিগ্রি অর্জন করেছেন। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত