বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মোদির বাসভবনে যাওয়ার পথে জ্যাম, দেহরক্ষীদের নিয়ে দৌড় দিলেন নেতা

আপডেট : ০৯ জুন ২০২৪, ০৯:৩৩ পিএম

ভারতের প্রধানমন্ত্রী পদে তৃতীয়বারের মতো শপথ নিলেন নরেন্দ্র মোদি। তবে শপথ পাঠের আগেই এদিন নতুন মন্ত্রিসভার সদস্য এবং সংসদ সদস্যদের সঙ্গে দেখা করেছেন মোদি। রোববার নরেন্দ্র মোদির সঙ্গে মন্ত্রিসভার সদস্য হিসেবে যারা শপথ নেবেন- তাদের এদিন সকাল সাড়ে ১১টায় মোদির বাসভবনে চা চক্রে আমন্ত্রণ জানানো হয়। 

রোববার সকালে অনুষ্ঠিত প্রথম সাক্ষাতে নরেন্দ্র মোদির সরকারি বাড়িতে পৌঁছাতে দেরি করতে চাননি পাঞ্জাব বিজেপির নেতা রভনীত সিং বিট্টু। কিন্তু যানজটের কারণে বিপাকে পড়েন তিনি।

এনডিটিভির প্রতিবেদনে জানিয়েছে, যানজটের কারণে গাড়ি থেকে নেমে রাস্তায় দেহরক্ষীদের নিয়েই ছুটতে শুরু করেন বিট্টু। প্রধানমন্ত্রী মোদির সরকারি বাসভবনে প্রবেশের আগে পাঞ্জাব বিজেপির ওই নেতার দৌড়ানোর দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে বিট্টু এনডিটিভিকে বলেন, ‘কারোই দেরি করা উচিত নয়’। জ্যামে অপেক্ষা করার পরিবর্তে গাড়ি থেকে নেমে দৌড়ানোর সিদ্ধান্ত নেয়ার কথাও জানান তিনি।

প্রসঙ্গত, সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে লুধিয়ানা থেকে কংগ্রেসের অমরিন্দর সিং রাজা ওয়ারিং-এর কাছে বিপুল ভোটে পরাজিত হন বিট্টু। মোদির আগের সরকারে লুধিয়ানা আসনের প্রতিনিধিত্ব করেছিলেন বিট্টু। রভনীত সিং বিট্টু পাঞ্জাবের সাবেক মুখ্যমন্ত্রী বিয়ন্ত সিংয়ের নাতি, যিনি রাজ্যের সন্ত্রাসবিরোধী অভিযানের একজন ‘নায়ক’ হিসেবে পরিচিত। ক্ষমতায় থাকাকালীন সন্ত্রাসী হামলায় নিহত হন বিয়ন্ত সিং।

 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত