শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

শ্রীপুরে একই কমিউনিটি ক্লিনিকে ৪ দফা চুরি

আপডেট : ১১ জুন ২০২৪, ০৭:৪৮ পিএম

গাজীপুরের শ্রীপুরের লোহাগাছ কমিউনিটি ক্লিনিকে সোমবার (১০ জুন) রাতে আবারও চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরের দল ক্লিনিকের ফ্যান ও ওষুধ চুরি করে নিয়ে যায়। এ নিয়ে একই কমিউনিটি ক্লিনিকে দুই মাসে চার দফা চুরির ঘটনা ঘটল।

শ্রীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের লোহাগাছ কমিউনিটি ক্লিনিকে চুরির ঘটনায় শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগ বলছে দুই মাসে এ ক্লিনিকে চারবার চুরির ঘটনা ঘটল।

হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচপি) ফারজানা সুলতানা জানান, সোমবার নিয়মিত কার্যক্রম শেষে ক্লিনিকে তালা দিয়ে সবাই বাড়িতে চলে যায়। মঙ্গলবার সকাল কাজে এলে দেখতে পান ক্লিনিকের তালা খোলা। এরপর ভেতরে গিয়ে দেখা যায় ক্লিনিকের সিলিং ফ্যান, রোগীদের জন্য রাখা ওষুধ ও অন্যান্য জিনিসপত্র নেই।

সিএইচপি ফারজানা সুলতানা বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুস সাহিদ সরকার বলেন, রাতের কোনো এক সময় চোরের দল এ কাণ্ড ঘটিয়েছে। খবর পেয়ে সকালে এলাকার লোকজন ক্লিনিকে যায়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রণয় ভূষণ দাস বলেন, আবারও একই কমিউনিটি ক্লিনিকে চুরির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। তিনি জানান, কোনো ক্লিনিকেই নিরাপত্তার জন্য পাহারাদারের ব্যবস্থা নেই। সবগুলো ক্লিনিকই অরক্ষিত।

 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত