সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

এটিএম বুথে টাকা নেই, ভোগান্তিতে গ্রাহকরা

আপডেট : ১৫ জুন ২০২৪, ১০:২৫ পিএম

ফেনীতে বিভিন্ন ব্যাংকের এটিএম বুথে টাকা না পাওয়ার অভিযোগ করেছেন গ্রাহকরা। এতে ভোগান্তিতে পড়েছে তারা। গতকাল শুক্রবার (১৪ জুন) থেকে জরুরি প্রয়োজনে টাকা তোলার জন্য বিভিন্ন ব্যাংকের এমিএম বুথে টাকা না পেয়ে ফিরে যাচ্ছেন গ্রাহকরা।

কয়েকজন গ্রাহকের সঙ্গে কথা জানা যায়, গত শুক্রবার থেকে শহরের প্রায় সবকটি ব্যাংকের এটিএম বুথে টাকা তোলা যাচ্ছে না। তবে আজকে বিকালে কয়েকটি ব্যাংকে টাকা পাওয়া গেলেও ইসলামী ব্যাংকের বুথে এখনো টাকা পাওয়া যায়নি। শহরের ইসলামী ব্যাংকের কয়েকটি বুথ বন্ধ দেখা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিটি ব্যাংক, ইসলামী ব্যাংক, এশিয়া ব্যাংক, এক্সিম ব্যাংক ও ডাচ বাংলা ব্যাংকের নিজস্ব এটিএম বুথ রয়েছে। গতকাল শুক্রবার বিকাল থেকে আজ শনিবার সকালে পর্যন্ত কয়েকটি ব্যাংকের টাকা তুলা যায়নি। বিকালে আবার টাকা জমা করা হয়। কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশ অনুযায়ী ছুটির দিনগুলোতে বুথে পর্যাপ্ত টাকা ও নিরপত্তার নিশ্চয়তার কথা থাকলে এমন পরিস্থিতিতে চরম বিপাকে পড়েছে গ্রাহকরা।

ক্ষোভ প্রকাশ করে সমির উদ্দিন নামের এক গ্রাহক বলেন, জরুরি প্রয়োজনের সময় যদি বুথ থেকে টাকা তুলতে না পারি তাহলে বুথ খুলে রাখার কী দরকার আছে? আর বাংলাদেশ ব্যাংকতো নির্দেশ দিয়েছে ঈদের ছুটিতে বুথে পর্যাপ্ত টাকা রাখার জন্য। তারপরও ইসলামী ব্যাংকের বুথে টাকা নাই কেন? তাহলে কি তাদের টাকার সংকট?

অপরদিকে ফেনীর বাইরে উপজেলা শহরেও ইসলামী ব্যাংকের বিভিন্ন বুথে টাকা না পাওয়ার অভিযোগ করেছেন গ্রাহকরা।

এ বিষয়ে ফেনী শহরের ইসলামী ব্যাংকের প্রধান শাখার ম্যানেজার সানা উল্লাহর ব্যবহৃত মোবাইলে নম্বরে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত